রাজশাহী মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১


দেনা-পাওনার চিরকুট লিখে যুবকের আত্নহত্যা


প্রকাশিত:
২৭ অক্টোবর ২০১৯ ০৭:২৫

আপডেট:
২৭ অক্টোবর ২০১৯ ০৭:২৬

বান্দরবান লামায় চিরকুটে দেনা-পাওনার হিসাব লিখে আত্মহত্যা করেছেন এক যুবক। শনিবার দুপুর ১টার দিকে লামা পৌরসভার মধুঝিরি এলাকার হাজী মঞ্জিলের ভাড়া বাড়িতে আত্মহত্যা করেন তিনি।
নিহত যুবকের নাম আলমগীর হোসেন সুইট। তিনি বান্দরবান লামার বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের আবাসিক প্রকৌশলী কার্যালয়ের কর্মচারী। তিনি বগুড়া জেলার শেরপুর থানার উলিপুর এলাকার আবুল হোসেনের ছেলে।


আত্মহত্যার আগে আলমগীর হোসেন একটি চিরকুট লিখে যায়। সেখানে মৃত্যুর জন্য নিজেকে দায়ী করেন। চিরকুটটি নিহতের হাতে লেখা বলে তার স্ত্রী লাকী আক্তার নিশ্চিত করেছেন।

লাকী আক্তার বলেন, চিরকুটে আমার স্বামী তার কিছু দেনার হিসাব দিয়ে গেছেন এবং সরকার হতে আমার সব পাওনা আমাকে দিয়ে দিতে লামা আবাসিক প্রকৌশলীকে অনুরোধ করে গেছেন। আমার স্বামী মানসিক সমস্যায় ছিল।

লামা বিদ্যুৎ অফিসের সহকারী আবাসিক প্রকৌশলী সাজ্জাদ ছিদ্দিক বলেন, এ খবর শুনামাত্রই তার পরিবার ও অফিসের লোকজন আলমগীরকে লামা হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। পারিবারিক কলহের কারণে আত্মহত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে।

লামা থানার ওসি অপ্পেলা রাজু নাহা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। লাশের প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য বান্দরবান জেলা হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

 

আরপি/ এএস



আপনার মূল্যবান মতামত দিন:

Top