রাজশাহী রবিবার, ২২শে সেপ্টেম্বর ২০২৪, ৮ই আশ্বিন ১৪৩১


মোদির সাথে সাক্ষাৎ করে উচ্ছ্বসিত সাকিব


প্রকাশিত:
২৮ মার্চ ২০২১ ০৪:১৫

আপডেট:
২২ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২১

ছবি: সংগৃহীত

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এখন বাংলাদেশে। তার সাথে সাক্ষাৎ করে উচ্ছ্বাস প্রকাশ করেছেন জাতীয় দলের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে শুক্রবার (২৬ মার্চ) সকালে ঢাকায় এসে পৌঁছান ভারতের প্রধানমন্ত্রী। এসময় তাকে ফুল দিয়ে বরণ করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

দুপুরে মোদির সাথে দেখা হয় সাকিবের। এ সময় দুইজন কুশল বিনিময় করেন। মোদির সঙ্গে দেখা হওয়ায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন সাকিব। সাকিব ছাড়াও মোদির সাথে দেখা করেন নানা পেশার তারকারা। উপস্থিত ছিলেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা এবং প্রমীলা ক্রিকেটার সালমা খাতুন ও জাহানারা আলম।

ভারতীয় বার্তা সংস্থা এএনআইকে সাকিব বলেন, ‘ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করতে পেরে আমি সম্মানিত বোধ করছি। আমি আশা করি তার সফর দুই দেশের জন্যই ফলপ্রসূ হবে।’

মোদির নেতৃত্বের প্রশংসা করে সাকিব আরও বলেন, ‘ভারতে তার নেতৃত্ব অসাধারণ। আমি আশা করি তিনি ভারতের উন্নতির জন্য ভবিষ্যতেও কাজ করে যাবেন এবং আমাদের সাথে ভারতের সম্পর্ক দিন দিন আরও ভালো হবে।’

সফরসূচির অংশ হিসেবে সাভারে জাতীয় স্মৃতিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন মোদি। শ্রদ্ধা জানাবেন গোপালগঞ্জে জাতির জনকের সমাধিতেও।

এরপর মোদি সফর করবেন হিন্দুদের মতুয়া সম্প্রদায়ের তীর্থস্থান হিসেবে বিবেচিত ওড়াকান্দি ইউনিয়নের ঠাকুরবাড়িতে।

 

আরপি / আইএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top