রাজশাহী রবিবার, ১৯শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১


বিভাগে একদিনে আরও ১০ জনের মৃত্যু


প্রকাশিত:
১৪ আগস্ট ২০২১ ২৩:৪৩

আপডেট:
১৯ মে ২০২৪ ০৭:০৫

ফাইল ছবি

রাজশাহী বিভাগে মহামারি করোনায় একদিনে আরও ১০ জনের মৃত্যু হয়েছে। এ দিন বিভাগের বগুড়ায় ৭ জন, রাজশাহীতে ২ জন এবং সিরাজগঞ্জে একজন মারা গেছেন। এই দিন চাঁপাইনবাবগঞ্জ, নওগাঁ, নাটোরে, জয়পুরহাটে এবং পাবনা জেলায় করোনায় প্রাণহানির খবর পাওয়া যায়নি। এ নিয়ে বিভাগে করোনায় প্রাণহানির সংখ্যা দাঁড়াল ১ হাজার ৪৬৭ জনে।

শনিবার (১৪ আগস্ট) দুপুরে বিভাগীয় স্বাস্থ্য দফতরের সহকারী পরিচালক (রোগ নিয়ন্ত্রণ) ডা. নাজমা আক্তার স্বাক্ষরিত দৈনিক পরিসংখ্যানে জানানো হয়, এক দিনে বিভাগজুড়ে ২৪৪ জনের করোনা সংক্রমণ শনাক্ত হয়েছে। বিভাগে এ পর্যন্ত ৯১ হাজার ২৩৬ জনের করোনা ধরা পড়েছে। ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ৭৫ জনের করোনা ধরা পড়েছে বগুড়া জেলায়।

এছাড়া সিরাজগঞ্জে ৫৬, পাবনায় ৪৯, রাজশাহীতে ৪২, জয়পুরহাটে ৯, নওগাঁয় ৭ এবং চাঁপাইনবাবগঞ্জে ৬ জনের করে করোনা ধরা পড়েছে। এই এক দিনে নাটোরে করোনা সংক্রমণ খবর মেলেনি।

এদের মধ্যে সুস্থ হয়েছেন ৬৯ হাজার ৭৯১ জন। এক দিনে সুস্থ হয়েছেন ১ হাজার ৩৯৫ জন। এই এক দিনে নতুন রোগী ভর্তি হয়েছেন ৮৮ জন। করোনায় সব মিলিয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ১৩ হাজার ৮১৫ জন।

এ পর্যন্ত বগুড়ায় ৬৯১, রাজশাহীতে ২৬৫, চাঁপাইনবাবগঞ্জে ১৪৫, নাটোরে ১৪০, নওগাঁয় ১২৬, সিরাজগঞ্জে ৮০, জয়পুরহাটে ৫৪ এবং পাবনায় ৩৮ জন মারা গেছেন।

 

 

আরপি/এসআর-০৯



আপনার মূল্যবান মতামত দিন:

Top