রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০


রামেক করোনা ওয়ার্ডে আরও ৮ জনের মৃত্যু


প্রকাশিত:
৫ জুন ২০২১ ১৬:৪৫

আপডেট:
৫ জুন ২০২১ ১৬:৫২

ফাইল ছবি

গত ২৪ ঘণ্টায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) করোনা ওয়ার্ডে আরও আটজন মারা গেছেন। এর মধ্যে চারজনই করোনা পজিটিভ ছিলেন। অন্য চার করোনা সংক্রমণের উপসর্গ নিয়ে ভর্তি ছিলেন। 

শুক্রবার (০৪ জুন) সকাল ১০টা থেকে শনিবার (০৫ জুন) সকাল ১০টা পর্যন্ত রামেক হাসপাতালের করোনা ওয়ার্ডে তাদের মৃত্যু হয়।

রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালের করোনা ওয়ার্ডে আটজন মারা গেছেন। এদের মধ্যে চারজনের মৃত্যু হয়েছে প্রাণঘাতি করোনা সংক্রমণে। বাকি চারজনের মৃত্যু হয়েছে করোনা সংক্রমণের উপসর্গ নিয়ে।

মারা যাওয়া আটজনের পাঁচজনই করোনার নতুন হটস্পট চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন এলাকার বাসিন্দা। অন্য তিনজন রাজশাহীর বাসিন্দা। গত ২৪ ঘণ্টায় হাসপাতালের করোনা ওয়ার্ড ২৯ নম্বরে মারা গেছেন ছয়জন। এছাড়া ৩৯ নম্বর ও ৩ নম্বর ওয়ার্ডে একজন করে করে মারা গেছেন। স্বাস্থ্যবিধি মেনে তাদের মরদেহ দাফনের পরামর্শ দেওয়া হয়েছে।

ডা. সাইফুল ফেরদৌস আরও বলেন, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে ভর্তি হয়েছেন আরও ১৬ জন। এর মধ্যে ১০ জন রাজশাহীর, পাঁচজন চাঁপাইনবাবগঞ্জের এবং একজন নওগাঁর বাসিন্দা। এ পর্যন্ত হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি রয়েছেন ২২৪ জন। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় আইসিইউতে রয়েছেন ১৬ জন।

এর আগে গত ২৪ মে ১০ জন, ২৫ মে চারজন, ২৬ মে চারজন, ২৭ মে চারজন, ২৮ মে ৯ জন, ৩০ মে ১২ জন, ৩১ মে চারজন, ১ জুন সাতজন, ২ জুন সাতজন, ৩ জুন ৯ জন এবং ৪ জুন সর্বোচ্চ ১৬ জন মারা গেছেন।

 

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top