রাজশাহী বৃহঃস্পতিবার, ৯ই মে ২০২৪, ২৭শে বৈশাখ ১৪৩১


মোহনপুরে হাত ধোয়া দিবস পালন


প্রকাশিত:
২৯ অক্টোবর ২০১৯ ০৪:৩৩

আপডেট:
৯ মে ২০২৪ ১৫:১১

ছবি: জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবসে র‌্যালী

উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে রাজশাহীর মোহনপুরে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস পালন করা হয়েছে। ব্র্যাক ও ভার্ক এনজিওর সহযোগিতায় “সকলের হাত, পরিচ্ছন্ন থাক” সকলের জন্য উন্নত স্যানিটেশন নিশ্চিত হোক সুস্থ জীবন” এই শ্লোগানকে সামনে রেখে সোমবার এটি পালিত হয়।

দিবসটি উপলক্ষে সকাল ১০ টায় মোহনপুর উপজেলা চত্বর থেকে বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে প্রধান প্রধান সড়ক পদক্ষিণ শেষে উপজেলা চত্বর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সানওয়ার হোসেনর সভাপতিত্বে সভায় অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. আব্দুস সালাম।  দিবসের তাৎপর্য তুলে ধরে স্বাগত বক্তব্য দেন, জনস্বাস্থ্য উপ- সহকারী প্রকৌশলী জাকির হোসেন।


এদিন সভায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মেহবুব হাসান রাসেল, সিনিয়র মৎস্য কর্মকর্তা আবুল কালাম আজাদ, শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম, প্রকল্প কর্মকর্তা বিপুল কুমার মালাকার, পল্লী উন্নয়ন কর্মকর্তা তৌহিদুর রহমান, সমবায় কর্মকর্তা আব্দুল হাকিম, পরিসংখ্যান কর্মকর্তা ফরাদ হোসেন, রি উপ-সহকারী প্রকৌশলী আনোয়ার হোসেন, প্রভাষক আমজাদ হোসেন।


কর্মসূচীতে ব্র্যাকওয়াশ কর্মসূচি এলাকার ব্যবস্থাপক এরশাদ আলম, ভার্ক শাখা ব্যবস্থাপক হাফিজুর রহমান, ফেসিলেটর মজিবুব রহমান, প্রধান শিক্ষক শহিদুল আলমসহ বিদ্যালয়ের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top