রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


রামেক করোনা ওয়ার্ডে আরও ৪ জনের মৃত্যু


প্রকাশিত:
২৫ মে ২০২১ ২০:১৩

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ২০:২৭

ফাইল ছবি

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও চার জন করোনা আক্রান্ত রোগির মৃত্যু হয়েছে। সোমবার দুপুর থেকে মঙ্গলবার দুপুর পর্যন্ত গত ২৪ ঘন্টায় তাদের মৃত্যু হয় বলে জানিয়েছেন হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস।

তিনি বলেন, মৃতদের মধ্যে দুইজন চাঁপাইনবাবগঞ্জের, একজন রাজশাহীর ও একজন পাবনার। এদের মধ্যে একজন মারা যান আইসিউতে। বাকি তিনজন মধ্যে ১৬, ২২ ও ২৯ নম্বর ওয়ার্ডে একজন করে মারা যান।

ডা. সাইফুল জানান, হাসপাতালের আইসিইউসহ করোনা ওয়ার্ডে ১৫৪ জন রোগি ভর্তি রয়েছেন। এদের মধ্যে ৮২ জন চাঁপাইনবাবগঞ্জের। আর করোনা আক্রান্তদের মধ্যে আইউসিইউতে রয়েছেন ১৪ জন।

এর আগের দিন ২৪ ঘন্টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে ১০ জনের মৃত্যু হয়। এদের মধ্যে চার জনের করোনা পজেটিভ। বাকি ছয়জন করোনা পরীক্ষার আগেই মারা যান। এদের মধ্যে আইসিইউতে চারজন, ১৬ নং করোনা ওয়ার্ডে তিনজন, ২৯ নং করোনা ওয়ার্ডে একজন ও ২২ নং করোনা ওয়ার্ডে দুইজন মারা গেছেন।

নিহতদের মধ্যে রাজশাহী জেলার সাতজন। এর মধ্যে দুর্গাপুর, বাঘা ও গোদাগাড়ী উপজেলার একজন করে চারজন এবং নগরীর তিনজন। অপর তিনজনের মধ্যে চাঁপাইনবাবগঞ্জ, পানবা ও নওগাঁর একজন করে।

 

 

 

আরপি/এসআর-০২



আপনার মূল্যবান মতামত দিন:

Top