রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১


অনলাইনে ২০ শতাংশ মূল্যছাড় দিচ্ছে ভাইব্রেন্ট


প্রকাশিত:
১৪ জুন ২০২০ ০০:৪৪

আপডেট:
১৪ জুন ২০২০ ০১:৪৬

ছবি:  ভাইব্রেন্ট

ইউএস-বাংলা গ্রুপের অন্যতম প্রতিষ্ঠান ইউএস-বাংলা ফুটওয়্যারের ভাইব্রেন্ট পণ্যসামগ্রী বিক্রয়ে এখন থেকে বিক্রয়কেন্দ্রের পাশাপাশি অনলাইনেও সর্বোচ্চ সেবা দিয়ে যাচ্ছে। কোভিড-১৯ প্রাদুর্ভাবের কারণে  অনলাইনে ২০% মূল্যছাড় দিচ্ছে প্রতিষ্ঠানটি। 

শনিবার এক বিজ্ঞপ্তিতে ইউএস-বাংলা ফুটওয়্যার ভাইব্রেন্ট জানায়, ‘লাইনে নয়, শপিং করুন অনলাইনে’ স্লোগানে করোনাভাইরাসের প্রাদুর্ভাবকালীন ভাইব্রেন্টের পণ্যসামগ্রী অনলাইনে কিনলেই ঘরে বসে পেয়ে যাবেন ২০% মূল্যছাড়। এই সুবিধা সারাদেশের ক্রেতাসাধারণের জন্যই প্রযোজ্য।

এতে বলা হয়, স্বল্পতম সময়ের মধ্যে একটি নিজস্ব ব্র্যান্ড পরিচিতি অর্জন করতে সক্ষম হয়েছে ভাইব্রেন্ট। এর যাত্রা শুরুর পর থেকে গ্রাহকদের চাহিদা, রুচিশীলতা, আধুনিকতা ও আয়ের সক্ষমতার কথা বিবেচনায় রেখে প্রতিনিয়ত আধুনিক ডিজাইনের জুতার কালেকশন রাখছে শো-রুমগুলোতে। ভাইব্রেন্টসামগ্রীর মান ও দামের প্রতি বিশেষভাবে লক্ষ্য রেখে গ্রাহকদের উন্নত সেবা প্রদান করে যাচ্ছে। এর পণ্যসামগ্রী নিজস্ব ফ্যাক্টরিতে উন্নত প্রযুক্তিতে তৈরি।

প্রতিটি ভাইব্রেন্টের শো-রুমে জুতা ছাড়াও রয়েছে ভাইব্রেন্ট ব্র্যান্ডের বিভিন্ন ডিজাইনের লেদারসামগ্রী, ট্রাভেল ব্যাগ, পুরুষ গ্রাহকদের জন্য শার্ট, টি-শার্ট, শিশুদের জন্য আধুনিক ডিজাইনের ড্রেসসহ অন্যান্য লাইফ স্টাইল সামগ্রী। সকল আউটলেটে প্রায় ৯০০ ডিজাইনের জুতার কালেকশন রয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, যাত্রা শুরুর পর থেকে পরিকল্পনা অনুযায়ী এগিয়ে চলেছে ভাইব্রেন্ট। এর কার্যক্রমে গতিশীলতার লক্ষ্যে ধারাবাহিকভাবে প্রতিটি জেলা শহরে এমনকি উপজেলা পর্যন্ত ভাইব্রেন্টের বিস্তার ঘটানোর পরিকল্পনা রয়েছে। কম মূল্যে আধুনিকতার ছোঁয়া দিতেই ভাইব্রেন্টের পণ্যসামগ্রী দেশব্যাপী ছড়িয়ে দিতে বদ্ধপরিকর। গ্রাহকদের সুবিধার্থে প্রত্যেকটি শো-রুমেই ক্যাশ ক্রয় ছাড়াও ভিসা ও মাস্টার কার্ড গ্রহণ করা হয়।

অনলাইনে ভাইব্রেন্টের সেবা পেতে ভিজিট করুন- www.vibrantbd.com । যোগাযোগ ০১৭১১৪০৬৮৪০-৪১।

 

 

আরপি/আআ-০৯



আপনার মূল্যবান মতামত দিন:

Top