রাজশাহী বুধবার, ৮ই মে ২০২৪, ২৬শে বৈশাখ ১৪৩১


বিয়ের দাবিতে তরুণীর অনশন, খোঁজ নেই প্রেমিকের


প্রকাশিত:
২৬ আগস্ট ২০২৩ ০২:৪৭

আপডেট:
৮ মে ২০২৪ ২০:৪৩

প্রতীকী ছবি

বরিশাল সদর উপজেলার টুঙ্গিবাড়িয়া ইউনিয়নের কুন্দিয়ালপাড়া গ্রামে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে বসেছেন এক কলেজছাত্রী। শুক্রবার (২৫ আগস্ট) সকাল থেকে ওই গ্রামের সাইদুল ইসলামের ঘরের সামনে অবস্থান নেন তিনি।

সাইদুল কুন্দিয়ালপাড়া গ্রামের আছমত আলী হাওলাদারের ছেলে এবং সাহেবেরহাট ফাজিল মাদরাসার আলিম প্রথম বর্ষের ছাত্র। মেয়েটি স্থানীয় একটি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী।

আরও পড়ুন: তত্ত্বাবধায়ক সরকারের মৃত্যু হয়েছে, চল্লিশাও হয়ে গেছে: খাদ্যমন্ত্রী

অনশনরত ওই কলেজছাত্রী বলেন, দীর্ঘ চার বছর ধরে সাইদুল ইসলামের সাথে আমার প্রেমের সম্পর্ক। বিয়ের প্রলোভন দিয়ে সে বেশ কয়েকবার শারীরিক সর্ম্পক স্থাপন করেছে। গত ১৮ আগস্ট আমার সঙ্গে থাকতে গিয়ে গ্রামবাসীর হাতে ধরা পড়ে। পরে স্থানীয় অরুণ ও জসিম মীমাংসার কথা বলে সাইদুলকে ছেড়ে দেয়। এরপর থেকে সে আমার সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন করেছে। আমি এখন এলাকাবাসীর আপত্তিকর কথাবার্তায় অতিষ্ঠ। আমার আত্মহত্যা করা ছাড়া উপায় নেই।

টুঙ্গিবাড়িয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য জাহাঙ্গীর হোসেন বলেন, বিষয়টি শুনে ওই বাড়িতে গিয়েছিলাম। কিন্তু আছমত আলী হাওলাদারের বাড়িতে কোনো লোকজন না থাকায় কথা বলতে পারিনি। পরে বিষয়টি থানা পুলিশকে জানিয়েছি।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহমান মুকুল বলেন, বিষয়টি মৌখিকভাবে শুনেছি। আমরা কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

আরপি/এসআর-১৫


বিষয়: অনশন


আপনার মূল্যবান মতামত দিন:

Top