রাজশাহী মঙ্গলবার, ২৫শে জুন ২০২৪, ১২ই আষাঢ় ১৪৩১


নোয়াখালীতে মাদরাসা ছাত্রের রহস্যজনক মৃত্যু


প্রকাশিত:
২৭ মার্চ ২০২৩ ২২:৪৩

আপডেট:
২৫ জুন ২০২৪ ১৩:৫৪

প্রতীকী ছবি

নোয়াখালীর বেগমগঞ্জে এক মাদরাসা ছাত্রের রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার (২৭ মার্চ) দুপুরে মরদেহ ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এর আগে, সকাল সাড়ে ১০টার দিকে বেমগগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার মৃত্যু হয়।

নিহম শাহ পরান (১০) উপজেলার কুতুবপুর ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের এনায়েতপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে। স্থানীয় সেতু ভাঙ্গা এলাকার আশরাফুল উলুম দারুল মাদরাসার দ্বিতীয় শ্রেণির নুরানী বিভাগের ছাত্র ছিল সে।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল রোববার বেলা ১১টার দিকে ভিকটিম শাহ পরানকে দুই দিনের ছুটি শেষে বাড়ি থেকে তার মা মাদসায় নিয়ে আসে। এরপর মাদরাসায় সে অসুস্থ হয়ে পড়লে মাদরাসা কর্তৃপক্ষ তার মাকে খবর দেয়। ভিকটিমের মা না আসায় তার অবস্থার অবনতি হলে মাদরাসা কর্তৃপক্ষ সোমবার বেলা সাড়ে ১০টার দিকে তাকে বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

প্রাথমিকভাবে জানা যায়, ভিকটিম গতকাল থেকে তার নিজ বাড়িতে অসুস্থ ছিলেন। ভিকটিমের মা অসুস্থ অবস্থায় তাকে মাদরাসায় দিয়ে গেলে গতকাল রোববার রাতে একবার সে বমি করে।

বেগমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো.ফরিদুল আলম বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

মৃত্যুর কারণ নির্ণয়ের জন্য সুরতহাল রিপোর্ট তৈরি করে মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

 

আরপি/এসআর-১৩


বিষয়: মৃত্যু


আপনার মূল্যবান মতামত দিন:

Top