রাজশাহী সোমবার, ৬ই ফেব্রুয়ারি ২০২৩, ২৫শে মাঘ ১৪২৯


মামীর সঙ্গে পরকীয়া, অত:পর বিষপানে প্রাণ গেল যুবকের


প্রকাশিত:
২৭ নভেম্বর ২০২২ ১৮:৩২

আপডেট:
৬ ফেব্রুয়ারি ২০২৩ ২২:১১

ফাইল ছবি

নিজের মামীর সঙ্গে দীর্ঘদিনের পরকীয়া সম্পর্ক ছিল আরিফ হোসেনের (২৫)। গতরাতে দুইজনে পালিয়ে বিয়ে করার সিদ্ধন্ত ও ছিল। অবশেষে বিষয়ে জানতে পারে পরিবারের লোকজন। একপর্যায়ে আরিফ বিষপান করে। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে আনলে চিকিৎসাধীন অবস্থায় আরিফ মারা যায়।

রোববার (২৭ নভেম্বর) বিকেলে জেলা সদর হাসপাতালে গণমাধ্যমদের তার মৃত্যুর বিষয় নিশ্চিত করে তার বাবা লিয়াকত আলী বলেন, আরিফের সঙ্গে তার মামীর সম্পর্ক ছিল। গত রাতে তারা বিয়ে করার সিদ্ধান্ত নেয়। এতে রাত ১ টার দিকে আরিফ ওই বাড়িতে যাওয়ার কথা ছিল। কিন্তু সে বাড়িতে এসে চিৎকার দিয়ে অচেতন হয়ে পড়ে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে আনা হয়। 

এর আগে সকাল সাড়ে ১০ টার দিকে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরিফ মারা যান। বিকেল ৫ টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত নিহতের লাশ সদর হাসপাতালের মর্গে দেখা গেছে।

আরিফ সদর উপজেলার মান্দারী ইউনিয়নের গন্ধব্যপুর গ্রামের হিরামন বাজার এলাকার লিয়াকত আলীর ছেলে।

মান্দারী ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) কামাল হোসেন মাহবুব বলেন, পরকিয়ার প্রেমের সম্পর্ককে কেন্দ্র করে ছেলেটি বিষপান করে।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আনোয়ার হোসেন বলেন, সকাল পৌনে ১০ টার দিকে ওই যুবককে হাসপাতাল ভর্ত করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তওহিদ বলেন, ঘটনাটি শুনেছি। হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। পরিবারের সঙ্গে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

 

 

আরপি/এসআর-০৭



আপনার মূল্যবান মতামত দিন:

Top