রাজশাহী রবিবার, ২৭শে নভেম্বর ২০২২, ১৩ই অগ্রহায়ণ ১৪২৯


ঘোড়াঘাট পৌর মেয়র মিলনকে সংবর্ধনা


প্রকাশিত:
২৩ নভেম্বর ২০২২ ২৩:০৩

আপডেট:
২৭ নভেম্বর ২০২২ ০৪:৪১

ছবি: সংবর্ধনা প্রদান

দিনাজপুরের ঘোড়াঘাটে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির দিনাজপুর জেলা কমিটির ২ নং যুগ্ম-সাধারণ সম্পাদক হওয়ায় তিনবারের পৌর মেয়র আব্দুস সাত্তার মিলনকে সংবর্ধনা দেয়া হয়েছে।

মঙ্গলবার (২২ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭ টায় ঘোড়াঘাট পৌর বিএনপি ও যুবদল, ছাত্রদল এবং স্বেচ্ছাসেবকদলের আয়োজনে খেতাব মোড়ে ফুল দিয়ে শুভেচ্ছা জানায়।

এ সময় পৌর মেয়র আব্দুস সাত্তার মিলন তার বক্তব্যে বলেন, আমাকে ২ নং যুগ্মসাধারণ সম্পাদক করায় আমি মনে করি এই সাফল্য ঘোড়াঘাট পৌর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সাফল্য। জেলা বিএনপির সভাপতি মোফাজ্জল হোসেন দুলাল ও সাধারণ সম্পাদক বক্তিয়ার আহমেদ কচিসহ বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান দেশ নায়ক তারেক রহমান কে ধন্যবাদ জ্ঞাপন করছি। সেই সাথে দুর্বার আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে ছাড়বো ইনশাল্লাহ।

এ সময় পৌর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মুক্তার হোসেন,যুগ্ম-সাদারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক ফরিদ আলম, পৌর যুবদলের সদস্য সচিব সজিব কবির, পৌর যুবদলের যুগ্ম-আহ্বায়ক নাঈম খান নিরব, পৌর ছাত্রদলের আহ্বায়ক রেজবী আহম্মেদ রকি, সদস্য সচিব ইফতারুল ইসলাম ধলু, স্বেচ্ছাসেবক দলের আজিজুর রহমান ও গোলাম রব্বানী,বিশাল খান ও শ্রমিকদলের মাহাফুজার রহমানসহ পৌর বিএনপি, পৌর যুবদল, ছাত্রদল, সেচ্ছাসেবকদল সহ অঙ্গসংগঠনের ওয়ার্ড নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

 

আরপি/এসআর-০২



আপনার মূল্যবান মতামত দিন:

Top