রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০


মাহফিল থেকে ফেরার পথে প্রাণ গেল ৩ কিশোরের


প্রকাশিত:
৪ নভেম্বর ২০২২ ১৮:৪৩

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ২১:৩৬

ছবি: সংগৃহীত

বরগুনার বেতাগীতে মাহফিল থেকে ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় ৩ কিশোরের প্রাণহানী ঘটেছে। বৃহস্পতিবার (৩ নভেম্বর) দিবাগত রাত সোয়া ১২টার দিকে উপজেলার খানের হাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ আলম হাওলাদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

নিহতরা হলেন, বেতাগীর কাজিরাবাদ ইউনিয়নের কালিকাবাড়ি এলাকার কবির হোসেনের ছেলে ইয়াসিন আরাফাত (১৬), মোকামিয়া ইউনিয়নের বড় মোকামিয়া গ্রামের মো. রফিকের ছেলে রাব্বি মৃধা (১৭)। নিহত অপর কিশোরের নাম ঠিকানা জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত রাব্বি, আরাফাত ও অজ্ঞাতনামা অপর কিশোর বেতাগী উপজেলার ঐতিহ্যবাহী মোকামিয়া দরবার শরীফে সন্ধ্যায় মাহফিলে যায়। এরপর রাত ১২ টার দিকে তারা একটি মোটরসাইকেলে করে বাড়িতে ফিরছিল। সোয়া ১২টার দিকে পার্শ্ববর্তী খানের হাট এলাকায় পৌঁছালে তারা দুর্ঘটনায় পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ আলম হাওলাদার বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। পরে চিকিৎসক তাদের তিনজনকেই মৃত ঘোষণা করেন। এ ঘটনায় অপমৃত্যুর মামলা হবে।

শুক্রবার মরদেহ ময়নাতদন্তের জন্য বরগুনা সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। মোটরসাইকেলের বেপরোয়া গতির কারণে এ দুর্ঘটনা ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বলে জানান তিনি।

 

 

আরপি/এসআর-০২



আপনার মূল্যবান মতামত দিন:

Top