রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


ঘোড়াঘাটে পুকুরে ডুবে দুই ভাইয়ের মৃত্যু


প্রকাশিত:
১২ আগস্ট ২০২২ ০০:৫৫

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ০৪:০৫

ছবি: প্রতিনিধি

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায় পুকুরের পানিতে ডুবে আপন চাচাতো দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। বৃহস্পপতিবার (১১ আগষ্ট) সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার ৪ নং ইউনিয়নের চেংগ্রাম হিজলগাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত্যু দুই শিশুরা হলো- উপজেলার ৪ নং ইউনিয়নের ৩ নং ওয়ার্ড চেংগ্রাম হিজল গাড়ি গ্রামের ঠান্ডা মিয়ার ছেলে তানভীর ইসলাম (০৫), এবং আব্দুল মান্নান এর ছেলে  আয়াত বাবু (০৩) ।

জানা যায়, শিশু দুটি সকালে বাড়ির উঠানে খেলা করছিলো। খেলার একপর্যায়ে তারা সবার অজান্তে বাড়ির পাশে অবস্থিত পুকুরে পড়ে যায়। পরে তাদের অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে বাড়ির পাশের একটি পুকুরে শিশু দু’টির লাশ ভাসতে দেখে তৎক্ষণাৎ তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে জরুরি বিভাগের চিকিৎসক ডাঃ ফারহান শিশু তানভীর ও আয়াত কে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ৪ নং ইউনিয়নের চেয়ারম্যান আসাদুজ্জামান ভুট্টা বলেন, একই পরিবারের আপন দুই ভাইয়ের সন্তান মারা যাওয়ায় আমরা গভীর শোক প্রকাশ করছি। 

ঘোড়াঘাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল ইসলাম বলেন, শিশু দুটির পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই তাদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

 

আরপি/ এমএএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top