রাজশাহী বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০


স্ত্রীকে হত্যার পর থানায় আত্মসমর্পণ স্বামীর


প্রকাশিত:
১৬ জুন ২০২২ ১৮:৫০

আপডেট:
২৮ মার্চ ২০২৪ ২১:০০

প্রতীকী ছবি

কুষ্টিয়ায় স্ত্রীকে গলা টিপে হত্যার পর থানায় গিয়ে আত্মসমর্পণ করেছেন স্বামী রনি। বুধবার (১৫ জুন) রাত সাড়ে ৮টার দিকে রনি নামের ওই ব্যক্তি কুষ্টিয়ায় মডেল থানায় ঢুকে পুলিশের কাছে আত্নসমর্পন করেন।

পরে রাত ৯টার দিকে কুষ্টিয়া শহরের কলেজমোড় এলাকায় রাজু আহম্মেদ সড়কের এক বাসায় গিয়ে পুলিশ রনির স্ত্রী রত্না খাতুনের (৩৫) মহদেহ উদ্ধার করে করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

রত্না খাতুন (৩৫) জেলার মিরপুর উপজেলার চারমাইল এলাকার নাজিম উদ্দীনের মেয়ে। তার স্বামী রনি হোসেন (৪২) কুষ্টিয়া শহরের বটতৈল এলাকার বাসিন্দা। তিনি পেশায় ইজিবাইক চালক। তাদের সংসারে দুই সন্তান রয়েছে।

কুষ্টিয়া মডেল থানার পরিদর্শক (তদন্ত) নিশি কান্ত জানান, রাত সাড়ে ৮টার দিকে এক ব্যক্তি থানায় প্রবেশ করে। দায়িত্বরত পুলিশ সদস্যকে (সেন্ট্রি) জানায়, তিনি তার বাসায় স্ত্রীকে গলাটিপে হত্যা করে এসেছেন। প্রথমে সেন্ট্রি বিষয়টি বিশ্বাস করতে পারেননি। সেসময় ওই ব্যক্তি নিজের নাম রনি হোসেন ও বটতৈল এলাকায় বাড়ি পরিচয় দিয়ে আবারও তার স্ত্রীকে হত্যার কথা জানায়।

একপর্যায়ে সে আমার কাছে আসে। আমিও বিশ্বাস করতে পারছিলাম না। এভাবে কেউ হত্যা করে থানায় আসে নাকি। রনি এসময় সম্পূর্ণ স্বাভাবিক অবস্থায় ছিলেন। পরে শহরে টহল পুলিশের(কিলো) গাড়িতে করে ওই ব্যক্তিকে নিয়ে তার বাসায় যায়। শহরের কলেজমোড় এলাকায় রাজু আহম্মেদ সড়কের একটি তিনতলা বাড়ির তৃতীয়তলার ডানপাশের ফ্লাটে যাওয়া হয়। সেখানে রনি বিশ্বাস বাসার শৌচাগারের ভেতরে পড়ে থাকা লাশ দেখিয়ে বলেন, হাত দিয়ে গলাটিপে হত্যার পর লাশ এখানে রেখেছিলেন তিনি। পরে রনিকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

নিশিকান্ত আরও জানান, দীর্ঘ পারিবারিক কলহের কারণে মানসিক অস্থিরতা থেকেই নিজের স্ত্রীকে রনি হত্যা করেছে বলে সে পুলিশকে জানিয়েছে।

ওসি সাব্বিরুল আলম জানান, রনিকে পুলিশের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সেখানে কুষ্টিয়া অতিরিক্ত পুলিশ সুপার আতিকুল ইসলাম রয়েছেন। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।

 

 

আরপি/এসআর-০২



আপনার মূল্যবান মতামত দিন:

Top