রাজশাহী সোমবার, ৬ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১


তাবলিগের মুসল্লিদের অচেতন করে মালামাল লুট


প্রকাশিত:
৯ ফেব্রুয়ারি ২০২২ ০৫:০৮

আপডেট:
৬ মে ২০২৪ ১৮:১০

ফাইল ছবি

মাদারীপুরের কালকিনিতে দেশের বিভিন্ন জেলা থেকে আসা তাবলিগ জামাতের ১৪ জন মুসল্লিকে অচেতন করে মালামাল ও টাকা পয়সা লুটে নিয়েছে অজ্ঞান পার্টির সদস্যরা। অচেতন মুসল্লিদের কালকিনি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তারা বর্তমানে শঙ্কামুক্ত বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা যায়, কালকিনি পৌরসভার চর ঠেঙ্গামারা জামে মসজিদে দেশের বিভিন্ন জেলা থেকে সম্প্রতি তাবলিগ জামাতের একটি জামাত (দল) আসে। সোমবার রাতে তাদের খাবারের সঙ্গে চেতনানাশক ওষুধ মিশিয়ে দেয় অজ্ঞান পার্টির সদস্যরা।

তাবলিগ জামাতের ওই সদস্যরা রাতের খাবার খেয়ে ঘুমাতে গেলে সকলে অচেতন হয়ে পড়েন। সেই সুযোগে তাবলিগ সদস্যদের সঙ্গে থাকা নগদ অর্থ, মোবাইল ফোন ও মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায় অজ্ঞান পার্টির সদস্যরা। সকালে স্থানীয় লোকজন তাদেরকে অচেতন অবস্থায় উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ঘটনায় অসুস্থরা হলেন- মুতাহের আলী, আব্দুর রহিম, হামিদুর রহমান, আছির আলী, তাহের আলী, আব্দুল অয়াহিদ ও মহিউদ্দিনসহ মোট ১৪ জন। একজন ব্যতীত আহতদের সবারই বয়স প্রায় পঞ্চাশ বছরের কাছাকাছি। সবাই অচেতন থাকায় প্রকৃত ঘটনা এখনও জানা যায়নি।

কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক অভিজিৎ কুমার গোস্বামী বলেন, অজ্ঞান হয়ে ভর্তি হওয়া মুসল্লিদের যথাযথ চিকিৎসা দেওয়া হয়েছে। এখন তারা শঙ্কামুক্ত, তবে জ্ঞান ফিরতে সময় লাগবে।

এ ব্যাপারে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইশতিয়াক আসফাক রাসেল বলেন, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। জড়িতদের ধরতে অভিযান চলছে।

 

 

 

আরপি/এসআর-১৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top