রাজশাহী সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১


নবনির্বাচিত ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা


প্রকাশিত:
১৩ নভেম্বর ২০২১ ১৯:৫৯

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ০১:৫৬

ফাইল ছবি

গাইবান্ধা সদর উপজেলায় আব্দুর রউফ (৪২) নামে নবনির্বাচিত এক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্যকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (১২ নভেম্বর) দিনগত রাত ১১টার দিকে সদর উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের বামুনিরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আব্দুর রউফ লক্ষ্মীপুর ইউনিয়নের মাগুড়াকুটি গ্রামের ফজলুল হকের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার (১১ নভেম্বর) দ্বিতীয় দফায় গাইবান্ধা সদর উপজেলার ১৩টি ইউনিয়নে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে আব্দুর রউফ লক্ষ্মীপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডে সাধারণ সদস্য পদে মোড়গ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন। তিনি বিপুল ভোটে ইউপি সদস্য নির্বাচিত হন। পরদিন শুক্রবার দিনগত রাত ১১টার দিকে লক্ষ্মীপুর বাজার থেকে বাড়ি ফিরছিলেন আব্দুর রউফ। পথে বামুনিরপাড়া এলাকায় পৌঁছালে কতিপয় দুর্বৃত্ত তার পথরোধ করে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

গাইবান্ধা সদর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আব্দুর রউফ জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে আছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। নির্বাচনকে কেন্দ্র করে এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

 

 

 

আরপি/এসআর-০৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top