রাজশাহী শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


নরসিংদীতে নির্বাচনী সহিংসতায় গুলিবিদ্ধে ৩ জনের প্রাণহানি


প্রকাশিত:
৪ নভেম্বর ২০২১ ২১:১৪

আপডেট:
৪ নভেম্বর ২০২১ ২১:১৫

ছবি: সংগৃহীত

নরসিংদী সদর উপজেলার আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে আলোকবালিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে তিন জন নিহত হয়েছে। এ ঘটনায় আরও অন্তত ২০ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৪ নভেম্বর) ভোর থেকে এ সংঘর্ষ শুরু হয়। ঘটনাটি ঘটে সদর উপজেলার আলোকবালী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের নেকজানপুর গ্রামে। এ বিষয়টি নিশ্চিত করেছেন নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) সাহেব আলী পাঠান।

তিনি জানান, তিনজনের মরদেহ নরসিংদী সদর হাসপাতালের মর্গে রয়েছে। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান জানান, তিনজনের মরদেহ নরসিংদী সদর হাসপাতালের মর্গে রয়েছে। এ ঘটনায় আরও ৮ জন গুরুতর আহত হন।

তবে নরসিংদী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. হারুনুর রশিদ নির্বাচনী সহিংসতায় গুলিবিদ্ধ হয়ে মোট চারজন নিহত হওয়ার কথা জানিয়েছেন।

জানা যায়, আগামী ১১ নভেম্বর ইউপি নির্বাচনে আলোকবালী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন ফুটবল প্রতীকের রিপন মোল্লা ও মোরগ প্রতীকের আবু খায়ের।

এরমধ্যে সকালে রিপনের সমর্থকরা লাঠিসোটা ও অস্ত্রশস্ত্র নিয়ে আবু খায়েরের সমর্থকদের বাড়িঘরে হামলা করে। এ সময় অন্তত ১১ জন গুরুতর আহত হয় এবং গুলিবিদ্ধ অবস্থায় নরসিংদী সদর হাসপালে নিয়ে আসার পথে তিনজন নিহত হন।

আলোকবালী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য আবদুল মতিন বলেন, আমি এবার নির্বাচন করছি না। আবু খায়ের এবং রিপন মোল্লা এই দুইজনই প্রতিদ্বন্দ্বিতা করছেন এই ওয়ার্ডে। আজ সকালে দলবল নিয়ে রিপনের সমর্থকরা হামলা করে মোরগ প্রতীকের আবু খায়েরের সমর্থকদের ওপর।

 

আরপি/ এমএএইচ-০১



আপনার মূল্যবান মতামত দিন:

Top