রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে ঘোড়াঘাট পৌর আ’লীগের মানববন্ধন


প্রকাশিত:
২২ অক্টোবর ২০২১ ০৫:০৯

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ১৪:১০

ছবি: মানববন্ধন

“সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াও বাংলাদেশ”- এই স্লোগানকে সামনে রেখে দিনাজপুরের ঘোড়াঘাট পৌর আওয়ামীলীগের আয়োজনে সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২১ শে অক্টোবর) বিকেল ৫ টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের গাইবান্ধা মোড়ে রংপুরের পীরগঞ্জ ও কুমিল্লাসহ সারাদেশের বিভিন্ন স্থানে হিন্দু সম্প্রদায়ের মন্দির ও বাড়ি ঘরে অগ্নিসংযোগ, লুটপাট ও ভাংচুরের সাথে জড়িত সাম্প্রদায়িক সন্ত্রাসীদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে বাংলাদেশ আওয়ামীলীগ ঘোড়াঘাট পৌর শাখার সভাপতি ইউনুস আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, পৌর আওয়ামীলীগের সাধারণ-সম্পাদক আসাদুজ্জামান ভুট্টু, সাফি, উপজেলা আওয়ামীলীগের সদস্য রহিম মিয়া, সাবেক উপজেলা যুবলীগের সাধারণ- সম্পাদক এসএম রবিউল ইসলাম রবি, পৌর যুবলীগের আহ্বায়ক ওয়াকার আহমেদ নান্নু, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি আপন কবির ফিরোজসহ পৌর আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বক্তারা হামলাকারীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

 

 

আরপি/এসআর-০২



আপনার মূল্যবান মতামত দিন:

Top