রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১


মাদক কারবারির হামলায় এএসআই পিয়ারুলের মৃত্যু, গ্রেফতার এক


প্রকাশিত:
২৬ সেপ্টেম্বর ২০২১ ০৩:৫৯

আপডেট:
১৯ এপ্রিল ২০২৪ ১৮:১১

ফাইল ছবি

হারাগাছে মাদকসেবী আসামির ছুরিকাঘাতে আহত পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) পিয়ারুল ইসলাম মারা গেছেন। শনিবার (২৫ সেপ্টেম্বর) সকাল সোয়া ১১টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পিয়ারুল ইসলাম কুড়িগ্রামের রাজারহাট উপজেলার বিদ্যানন্দ ইউনিয়নের পাড়ামৌলা গ্রামের বাসিন্দা। তিনি ২০১২ সালে পুলিশে যোগদান করেন। মৃত্যুকালে রংপুর মেট্রোপলিটন পুলিশের হারাগাছ থানায় কর্মরত ছিলেন। তার স্ত্রীসহ দুই সন্তান রয়েছে।

মেট্রোপলিটন হারাগাছ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত আলী সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে শুক্রবার (২৪ সেপ্টেম্বর) মাঝরাতে কাউনিয়া উপজেলার হারাগাছের সাহেবগঞ্জ এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে মাদকসেবীকে ধরতে যান এএসআই পিয়ারুল ইসলাম। সেখানে পলাশ নামের এক মাদকসেবীকে গাঁজাসহ গ্রেফতার করে। এ সময় পলাশ তার কাছে থাকা চাকু দিয়ে এএসআই পিয়ারুলের বুকে আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন। পরে গুরুতর আহত অবস্থায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশ আরও জানায়, জরুরি ভিত্তিতে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে অস্ত্রোপচার চালানোর পর আইসিইউতে ভর্তি করা হয়েছিল। চিকিৎসাধীন অবস্থায় সকাল ১১টা সতেরো মিনিটে তার মৃত্যু হয়।

ওসি শওকত আলী সরকার জানান, মাদক ব্যবসায়ী পলাশকে গ্রেফতার করে থানায় আনা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

আরপি/এসআর-১৮



আপনার মূল্যবান মতামত দিন:

Top