রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১


আমরা'৯৭ কল্যাণ ট্রাস্টের মতবিনিময় সভা অনুষ্ঠিত


প্রকাশিত:
১৯ সেপ্টেম্বর ২০২১ ০৪:৫১

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ০৫:৫৯

ছবি: মতবিনিময় সভা

রংপুরের কাউনিয়া উপজেলার মোফাজ্জল হোসেন সরকারি উচ্চ বিদ্যালয়ের এসএসসি'৯৭ ব্যাচের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের নিয়ে আমরা '৯৭ কল্যাণ ট্রাস্ট নামে একটি অরাজনৈতিক সংগঠনের আত্বপ্রকাশ ঘটেছে।

মানবতার সেবা ও '৯৭ ব্যাচের বন্ধু-বান্ধবীদের আপদে-বিপদে পাশে থাকার প্রত্যাশা নিয়ে শুক্রবার সন্ধ্যায় এক মতবিনিময় সভা বিদ্যালয় হল রুমে অনুষ্ঠিত হয়।

রুহুল আমিন রাজু'র সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন থানা অফিসার ইনচার্জ (ওসি) মাসুমুর রহমান, বক্তব্য রাখেন মিজানুর রহমান, রঙ্গদ চন্দ্র বর্মণ, আলতাব হোসেন, রেজাউল করিম মিঠু, আব্দুর রাজ্জাক, প্রমূখ।

মতবিনিময় সভা শেষে মোঃ রুহুল আমিন রাজু কে সভাপতি, মোঃ আলতাব হোসেন কে সাধারণ সম্পাদক, মোঃ রাশেদুল ইসলাম রানা কে সাংগঠনিক সম্পাদক ও মোঃ হোসেন আলী কে কোষাধ্যক্ষ করে ১৭ সদস্য বিশিষ্ট আমরা'৯৭ কল্যাণ ট্রাস্ট নামের একটি অরাজনৈতিক সংগঠনের কমিটি গঠন করা হয়েছে। ব্যাচের ১১ জন বন্ধু বান্ধবীকে উপদেষ্টা রাখা হয়েছে। প্রয়াত আবুল কালাম, জিয়াউর রহমান ও তছলিম উদ্দিন সহ ৩ বন্ধু কে স্বরণ করে আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। মত বিনিময় সভায় এস এস সি '৯৭ ব্যাচের ৮০ জন প্রাক্তন ছাত্র -ছাত্রী উপস্থিত ছিলেন।

 

 

 

আরপি/এসআর-১৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top