রাজশাহী রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১


কাউনিয়ায় সিসি ক্যামেরা ভেঙ্গে চুরির ঘটনায় গ্রেফতার দুই


প্রকাশিত:
১৫ জুলাই ২০২১ ১৮:২৯

আপডেট:
৫ মে ২০২৪ ০৫:১১

ছবি: আটক দুইজন

রংপুরের কাউনিয়া উপজেলার মীরবাগ কদমতলা বাসস্ট্যান্ডে সিসি ক্যামেরা ভেঙ্গে ও পিছনের দেয়াল কেটে চুরির ঘটনায় পুলিশ মঙ্গলবার রাতে দিনাজপুরের হাকিমপুর উপজেলা থেকে দুই আসামীকে আটক করে।

থানা সূত্রে জানা গেছে, প্রায় তিন সপ্তাহ আগে উপজেলার মীরবাগ কদমতলা বাসস্ট্যান্ডে শাহ আলমের মোবাইল ও কসমেটিকসের দোকানের ওয়াল কেটে দোকানে প্রবেশ করে নগদ ১ লক্ষ ৩০ হাজার টাকা, মোবাইল সেটসহ কসমেটিকস দোকানের বিভিন্ন মালামাল ও কামাল হোসেনের সততা জুয়েলার্সের পিছনের দেয়াল কেটে দোকানে প্রবেশ করে আড়াই ভরি স্বর্ণের অলঙ্কার চুরি করে নিয়ে যায় সঙ্গবদ্ধ চোরের দল।

এই ঘটনায় মামলা হলে ঘটনার সাথে জড়িত দুই আসামীকে পুলিশ মঙ্গলবার রাতে দিনাজপুরের হাকিমপুর এলাকা থেকে চুরি যাওয়া মোবাইল টেব ১টি, বাটন ফোন সেট ১টি, রুপার আংটি ২টি, চেইন ২টি, হাতের খাড়ু ২টি, ব্রেচ লাইট ১টি মোট ৩ ভরি ১০ আনার রুপার অলঙ্কারসহ গ্রেফতার করেছে।

আটককৃতরা হলেন দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার মধ্যম বাসুদেবপুর গ্রামের মৃত সাইফৃল ইসলামের পুত্র ডালিম মিয়া (৩৬) ও পার্বতীপুর উপজেলার গুপ্তডাড়া গ্রামের মাহবীর রহমান সাব্বির (২০)। কাউনিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ মাসুুমুর রহমান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

 

 

আরপি/এসআর-০৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top