রাজশাহী বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১


কুড়িয়ে পাওয়া বোমা বিস্ফোরণে শিশু নিহত, যুবলীগ নেতা আটক


প্রকাশিত:
১৫ এপ্রিল ২০২১ ২৩:৩০

আপডেট:
২৪ এপ্রিল ২০২৪ ০৭:১৩

ছবি: সংগৃহীত

যশোরের কেশবপুরে কুড়িয়ে পাওয়া বোমার বিস্ফোরণে আব্দুর রহমান (৬) নামের এক শিশু নিহত হয়েছে। এ সময় তার মা ও বোন গুরুতর জখম হয়েছেন। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) দুপুরে উপজেলার বাউশলা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্থানীয়েএক যুবলীগ নেতাকে আটক করেছে পুলিশ। নিহত আব্দুর রহমান বাউশলা গ্রামের মিজানুর রহমানের ছেলে। আহতরা হলেন- মিজানুর রহমানের স্ত্রী নিলুফা বেগম ও মেয়ে মারুফা (৩)।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে কেশবপুর উপজেলার বাউশলা গ্রামের মিজানুর রহমানের ছেলে আব্দুর রহমান বাড়ির পাশে খেলা করছিল। খেলতে খেলতে সে বাড়ির পাশে ইউনিয়ন যুবলীগ নেতা ফারুক হোসেনের টঙ ঘরে যায়। সেখানে সে বোমা সাদৃশ্য একটি বস্তু কুড়িয়ে পায়। সেটি নিয়ে খেলতে খেলতে সে তার মা ও বোনের কাছে যায়। এ সময় বোমাটি বিস্ফোরিত হয়।

স্প্লিন্টারের আঘাতে ঘটনাস্থলেই আব্দুর রহমান মারা যায়। বোমা বিস্ফোরণের শব্দে আশপাশের লোকজন ঘটনাস্থলে এসে গুরুতর আহত অবস্থায় মা নিলুফা ও বোন মারুফাকে উদ্ধার করে কেশবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক আহত দু’জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। এ ঘটনার পর ওই টঙ ঘরের মালিক ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফারুক হোসেনকে আটক করে পুলিশ।

কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন জানান, টঙ ঘরে কুড়িয়ে পাওয়া বোমার বিস্ফোরণে শিশু আব্দুর রহমান নিহত হয়েছে। আহত হয়েছেন তার মা ও বোন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিস্ফোরিত বোমার স্প্লিন্টার উদ্ধার করেছে। টঙ ঘরের মালিক ফারুক হোসেনকে আটক করা হয়েছে।

আরপি / এমবি-৮



আপনার মূল্যবান মতামত দিন:

Top