রাজশাহী মঙ্গলবার, ১৬ই জুলাই ২০২৪, ২রা শ্রাবণ ১৪৩১


রাজশাহী কলেজ রোভার স্কাউটের সভাপতি মুস্তাকিম, সম্পাদক হাদি


প্রকাশিত:
৪ সেপ্টেম্বর ২০২০ ০০:২৫

আপডেট:
১৬ জুলাই ২০২৪ ১৩:২৬

 সভাপতি মুস্তাকিম সম্পাদক হাদি

রাজশাহী কলেজ রোভার স্কাউটের চলতি বছরের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে নয়া সভাপতি নির্বাচিত হয়েছেন কলেজের ইতিহাস বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী মোস্তাকিন রহমান নাবিল। আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী আব্দুল হাদি।

বুধবার বিকেলে রোভার স্কাউটের ভার্চুয়াল এক সভায় সর্বম্মতিক্রমে এই কমিটি গঠন করা হয়। ভার্চুয়াল সভায় কলেজ উপাধ্যক্ষ প্রফেসর মোঃ আব্দুল খালেক নিজে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নয়া এই কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্য সদস্যরা হলেন, সিনিয়র রোভার মেট মোস্তাকিন রহমান নাবিল, বাপ্পি রায়হান, আব্দুল হাদি, ফাইরুল ইসলাম,গার্ল ইউনিটের সিনিয়র রোভার মেট আয়েশা আক্তার,সালমা খাতুন।

সভায় আরও উপস্থিত ছিলেন উপদেষ্টা গ্রুপ সম্পাদক প্রফেসর ড.মো: ইলিয়াস উদ্দিন, সহযোগী অধ্যাপক ড.মো: লুৎফর রহমান, আরএসএল সহকারী অধ্যাপক তরিকুল ইসলাম আনসারী,সহকারী অধ্যাপক ড. মো:জহিরুল ইসলাম ,আর.এসএল হাসনা আরা বেগমসহ বিদায়ী কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

এদিকে, নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছেন সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক ও রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান, উপাধ্যক্ষ প্রফেসর আব্দুল খালেক। এছাড়াও অপর এক শুভেচ্ছা বার্তায় নয়া কমিটিকে অভিনন্দন জানিয়েছেন রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটির (আরসিআরইউ) সভাপতি বাবর মাহমুদ এবং সাধারণ সম্পাদক আসাদুজ্জামান নূর।

 

আরপি / এমবি-১

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top