রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১


ধর্ষণ ও পর্নোগ্রাফি মামলায় রাবি ছাত্র দুই দিনের রিমান্ডে


প্রকাশিত:
১১ ফেব্রুয়ারি ২০২০ ০৫:৫৯

আপডেট:
১১ ফেব্রুয়ারি ২০২০ ২৩:২০

বান্ধবীকে ধর্ষণ ও পর্নোগ্রাফি মামলায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক ছাত্রের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
বান্ধবীকে মেসে ডেকে এনে ধর্ষণ ও বন্ধুদেরকে দিয়ে ভিডিও ধারণ করার ওই ঘটনায় জড়িত ৪ জনকে গ্রেপ্তার করে মতিহার থানা পুলিশ। এর মধ্যে অভিযুক্ত ধর্ষক বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের মাহফুজুর সারদ (২২)।

এ ঘটনায় আজ সোমবার মাহফুজুর সারদকে রিমান্ডে নেয়া হয়েছে বলে জানান মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম মাসুদ পারভেজ।

মামলার বরাত দিয়ে ওসি জানান, গত ২৪ জানুয়ারি রাত সাড়ে ৮টার দিকে মাহফুজুর সারদ তার সহপাঠী বান্ধবীকে বেড়াতে যাওয়ার কথা বলে কাজলা সাঁকপাড়া এলাকায় তার মেসে ডাকে। পরে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। পূর্ব পরিকল্পিতভাবে তার বন্ধু নগরীর বরেন্দ্র বিশ্ববিদ্যায়ের আইন বিভাগের ছাত্র প্লাবন সরকার, রাফসান, জয়, জীবন এবং বিশালকে দিয়ে ধর্ষণের  ভিডিও মোবাইলে ধারণ করে। ধর্ষণের পরে ওই ছাত্রীর কাছে ৫০ হাজার টাকা দাবি করে তারা। তাদের দাবি কৃত টাকা না দিলে ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়া হবে বলেও হুমকি দিয়ে গভীর রাতে ওই ছাত্রীকে ছেড়ে দেয় তারা। ধর্ষণের শিকার ওই ছাত্রী বিষটি তার পিতা ও মাতাকে জানান।

পরে ২৭ জানুয়ারি দুপুরে ধর্ষণের শিকার ওই ছাত্রী বাবা ও মাকে নিয়ে মতিহার থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। মামলা দায়ের করার পরই মতিহার থানা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে মাফুজুর রহমান (২১) কে ও তার দুই বন্ধু প্লাবন তালুকদার (২১) এবং বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ছাত্র রাফসানকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারের পরে তাদের কাছে থেকে ধর্ষণের ভিডিওসহ মোবাইল উদ্ধার করা হয়।

এদিকে, গত রোববার ধর্ষণের ঘটনায় জড়িত মাফুজুর সারদের দুই বন্ধু কাজলা এলাকার জীবন (২৫) ও জয় (২২) কে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান মতিহার থানার ওসি এসএম মাসুদ পারভেজ। এছাড়া পলাতক আসামি বিশালকে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যহত রয়েছে বলেও জানান তিনি।

 

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top