রাজশাহী মঙ্গলবার, ১৮ই জুন ২০২৪, ৫ই আষাঢ় ১৪৩১


রাজশাহী কলেজ উদ্ভিদবিজ্ঞান বিভাগের মাস্টার্স শেষবর্ষের বিদায় সংবর্ধনা


প্রকাশিত:
২৩ মে ২০২৪ ১৭:৩৮

আপডেট:
১৮ জুন ২০২৪ ১২:৩৭

ছবি: সংগৃহীত
 

উত্তরবঙ্গের শ্রেষ্ঠ বিদ্যাপীঠ রাজশাহী কলেজের উদ্ভিদবিজ্ঞান বিভাগের উদ্যোগে মাস্টার্স শেষ বর্ষ (২০২০-২০২১) পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৩মে) সকাল সাড়ে ১০টায় বিভাগের ১০২ নম্বর কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উদ্ভিদবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক নুরুন নেসা খাতুনের সভাপতিত্বে বিদায় সংবর্ধনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাঃ আব্দুল খালেক।

সংবর্ধনা অনুষ্ঠানে মাস্টার্স শেষ বর্ষের শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যত কামনা করে কলেজ অধ্যক্ষ প্রফেসর মোহাঃ আব্দুল খালেক বলেন, রাজশাহী কলেজের শিক্ষার্থীরা সকল ক্ষেত্রে সফলতা অর্জন করে দেশ ও জাতির উন্নয়নের কাজে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। রাজশাহী কলেজের উদ্ভিদবিজ্ঞান বিভাগের অনেক কৃতি সন্তান ইতিপূর্বে দেশের বিভিন্ন স্থানে সুনামের সহিত কাজ করছে যা আমাদের জন্য অনেক বেশি গর্বের। আমার প্রত্যাশা এই বর্ষ থেকেও অদূর ভবিষ্যতে অনেক ভালো ভালো জায়গায় তোমরা কাজ করবে এবং কলেজের সুনাম আরো বৃদ্ধি করবে।

এছাড়াও বিভাগীয় প্রধান প্রফেসর নুরুন নেসা খাতুন বলেন, তোমরা প্রত্যেকেই ভবিষ্যৎ এ অনেক ভালোকিছু করবে তবে কর্ম যাই করো না কেন তার আগে ভালো মানুষ হতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, অধ্যাপক মোসা:নাসিমা খাতুন, সহযোগী অধ্যাপক ড.শাহ্ মো: মাহবুব আলম, সহযোগী অধ্যাপক ড.জান্নাতুল ফেরদাউস, সহযোগী অধ্যাপক ড. মো: শরিফুল ইসলাম, সহযোগী অধ্যাপক ড.মো: মোনতাজ আলী সরকার, সহকারী অধ্যাপক মোসা: নাজমা সুলতানা, সহকারী অধ্যাপক শারমিন শাকিলা, সহকারী অধ্যাপক মোসা: বিলকিস খানম, সহকারী অধ্যাপক সৈয়দা সিফাত-ই- নূরি, প্রভাষক শামীমা নাসরিন, প্রভাষক মোসা: আবিদা সুলতানাসহ অনার্সের সকল বর্ষের প্রতিনিধিরা।



আপনার মূল্যবান মতামত দিন:

Top