রাজশাহী মঙ্গলবার, ২৫শে জুন ২০২৪, ১২ই আষাঢ় ১৪৩১


রাজশাহী কলেজ ক্যারিয়ার ক্লাবের নেতৃত্বে মাহফুজ-শাওন


প্রকাশিত:
১৭ মার্চ ২০২৩ ০৩:৪৫

আপডেট:
২৫ জুন ২০২৪ ১৬:০৩

ছবি: সংগৃহীত

রাজশাহী কলেজ ক্যারিয়ার ক্লাবের নয়া নির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। এতে রসায়ন বিজ্ঞান বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী এস এম মাহফুজকে সভাপতি ও অর্থনীতি বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী মো. সাকিব আহমেদ শাওনকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

বৃহস্পতিবার (১৬ মার্চ) বিকেল ৪ টার দিকে হাজী মুহম্মদ মহসীন ভবনে ১৭ নাম্বার গ্যালারি রুমে এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ সভাপতি প্রান্ত কুমার, যুগ্ম সম্পাদক-১ মো জিহাদ আলী, যুগ্ম সম্পাদক-২ আদিবা সুলতানা রানু, সাংগঠনিক সম্পাদক-১ আতিকা নিসাত তাসনিম, সাংগঠনিক সম্পাদক-২ মো সাহানুর রহমান, ক্যাশিয়ার মো আরমান হাসান শুভ, এইচ আর ডি সেক্রেটারি মো মাসুদ রানা, সহকারী এইচ আর ডি সেক্রেটারি মাহফুজা আক্তার, সেক্রেটারি অফ ইভেন্ট ম্যানেজমেন্ট মোচা উমমে নাইম নিরাল, সহকারি সেক্রেটারি অফ ইভেন্ট ম্যানেজমেন্ট আল সারিয়ার মাহমুদ, সেক্রেটারি অফ মিডিয়া জুবাইর আহমেদ, সহকারী মিডিয়া সেক্রেটারি আতিকা সুলতানা শাইসা।

সভায় সদ্য সাবেক সভাপতি আব্দুল্লাহ আল-মামুনের সাভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাঃ আব্দুল খালেক।

এছাড়া সংগঠনের উপদেষ্টা জাকির আল ফারুকী, ক্লাবের প্রতিষ্ঠাতা বাপ্পারাজ রাজু ও মাহাবুর রহমান মাছু ও সাবেক সভাপতি আনোয়ার আহমেদ স্বাধীন প্রমুখ।

নতুন এই কমিটির সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দ। এক অভিনন্দন বার্তায় সংগঠনের সভাপতি মেহেদী হাসান সোহাগ ও সাধারণ সম্পাদক হাসনাত হাকিম তাদের অভিনন্দন জানান।

আরপি/  এমএএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top