রাজশাহী সোমবার, ২২শে জুলাই ২০২৪, ৮ই শ্রাবণ ১৪৩১


রাজশাহী কলেজ ছাত্রকে ক্যাম্পাসে ঢুকে ছুরিকাঘাত


প্রকাশিত:
২ ফেব্রুয়ারি ২০২৩ ০৯:২৭

আপডেট:
২২ জুলাই ২০২৪ ১৩:১৮

ছবি: রাজশাহী পোস্ট

কলেজ চলাকালীন সময়ে রাজশাহী কলেজ শিক্ষার্থীকে ছুরিকাঘাত করার ঘটনা ঘটেছে। ফেসবুক পোস্টকে কেন্দ্র করে এই বহিরাগতরা এ ছুরিকাঘাত করেছে বলে অভিযোগ উঠেছে।

বুধবার (১ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে রাজশাহী কলেজ মাঠে ওই ছাত্র ছুরিকাঘাতের শিকার হয়। আহত ছাত্রের নাম তিহাস (২১)। সে রাজশাহী কলেজের মার্কেটিং বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

রাজশাহী কলেজ অধ্যক্ষ প্রফেসর মোহা. আব্দুল খালেক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জানা যায়, আজ দুপুর ১টার দিকে কলেজ মাঠে ওই যুবকের সহপাঠীসহ কয়েকজন বহিরাগত ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এসময় তার অন্য সহপাঠীরা আহত ছাত্রকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করায়। আহত শিক্ষার্থী বর্তমানে রামেকের ৭ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

আহত শিক্ষার্থীর সহপাঠী তারেক হোসেন সজিব জানান, তিহাস ক্লাস শেষ করে মাঠে অবস্থান করছিল৷ এসময় আকষ্মিকভাবে কিছু যুবক তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। কিছু বুঝে ওঠার আগেই ওই দুর্বৃত্তরা পালিয়ে যায়। এভাবে ক্যাম্পাস চলাকালীন শিক্ষার্থীকে ছুরিকাঘাত করাই তারাও নিরাপত্তা নিয়ে শঙ্কিত।

রাজশাহী কলেজ অধ্যক্ষ প্রফেসর মোহা. আব্দুল খালেক বলেন, ঘটনাটি ঘটেছে ফেসবুক পোস্টকে কেন্দ্র করে। যে ছেলে ছুরিকাঘাত করেছে কিবরিয়া, সেও মার্কেটিং বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। তারই সহপাঠী তিহাস তার ফেসবুক পোস্টে হাহা রিয়াক্ট দেয়াই এমন ঘটনা ঘটিয়েছে বলে জানা গেছে।

আর কিবরিয়ার সঙ্গে বহিরাগত আরেকজন ছিল বলে জানা গেছে। কলেজের পক্ষ থেকে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। আর পুলিশ তাদের মতো কাজ করছে বলেও জানান তিনি।

এ বিষয়ে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল ইসলাম বলেন, দুই বন্ধুর মধ্যে ছোট্ট বিষয়কে কেন্দ্র করে ঘটনাটি ঘটেছে। আহত ছাত্রের চিকিৎসা চলছে। এ বিষয় আইনগত প্রক্রিয়া চলমান।

 

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top