রাজশাহী রবিবার, ২৭শে নভেম্বর ২০২২, ১৩ই অগ্রহায়ণ ১৪২৯


রাজশাহী কলেজ ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন গণিত


প্রকাশিত:
২৩ নভেম্বর ২০২২ ২২:২৮

আপডেট:
২৩ নভেম্বর ২০২২ ২২:৩২

ছবি: রাজশাহী পোস্ট

রাজশাহী কলেজ আন্ত:বিভাগ ফুটবল প্রতিযোগিতায় ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে গণিত বিভাগ। বুধবার (২৩ নভেম্বর) বেলা ১১টায় শুরু হওয়া এই ফাইনাল ম্যাচ কলেজ মাঠে অনুষ্ঠিত হয়।

এর আগে অনুষ্ঠিত প্রতিটি খেলায় দারুণ নৈপূণ্যতার সাথে জয় লাভ করে ফাইনালে আসে গণিত বিভাগ ও ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগ। ফাইনাল খেলায় ম্যান অব দ্যা ফাইনাল খেলোয়াড় নির্বাচিত হন ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের রনজিত। এছাড়াও ম্যান অফ দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হয়েছেন গণিত বিভাগের অধিনায়ক মিজানুর রহমান।

টুর্নামেন্টের ফাইনাল খেলার শুরুতেই দুই দল আক্রমণাত্মক খেলতে থাকলেও প্রথম অর্ধের খেলায় গোলের দেখা পায়নি কেউই। শেষ অর্ধের খেলায় দুর্দান্ত গোল করে জয়ের পথে দলকে এগিয়ে নেয় গণিত বিভাগের মিজানুর রহমান। নির্ধারিত সময়ের পর অতিরিক্ত সময়ে খেলা গড়ালেও কোন দল আর গোল আদায় করতে পারে নি।

ফলে ১-০ গোলে ম্যাচে জয় লাভ করে গণিত বিভাগ। খেলা শেষে চ্যাম্পিয়ন, রানার্স আপসহ বিজয়ীদের মঝে পুরষ্কার বিতরণ করেন কলেজ অধ্যক্ষ প্রফেসর মোহাঃ আব্দুল খালেক। চ্যাম্পিয়ন দলকে অভিনন্দন জানিয়ে অধ্যক্ষ বলেন, পড়ালেখার পাশাপাশি শারীরিক ও মানসিক বিকাশের জন্য খেলাধুলার বিকল্প নেই। তাই পড়ালেখার পাশাপাশি শিক্ষার্থীদের নিয়মিত অনুশীলন ও খেলাধুলায় অংশগ্রহণের আহ্বান জানান তিনি। 

এসময় কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মোহা. ওলিউর রহমান, শিক্ষক পরিষদের সম্পাদক প্রফেসর আবদুল্লাহ আল মাহমুদ, গণিত বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর শহিদুল আলম, ক্রীড়া কমিটির আহ্বায়ক আনিসুজ্জামান মানিকসহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান ও শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, ০১ নভেম্বর ২০২২ খ্রি. থেকে অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় কলেজের ২৪ টি দল নকআউট ও লীগ ভিত্তিতে অংশগ্রহণ করে।

 

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top