রাজশাহী রবিবার, ২৭শে নভেম্বর ২০২২, ১৩ই অগ্রহায়ণ ১৪২৯


রাজশাহী কলেজ ছাত্রের বাসায় বিয়ের দাবিতে নিউ গভ. কলেজের ছাত্রী


প্রকাশিত:
২৩ আগস্ট ২০২২ ২৩:৪৫

আপডেট:
২৭ নভেম্বর ২০২২ ০৪:৪৩

ছবি: সংগৃহীত

নাটোরের সিংড়ায় বিয়ের দাবীতে রবিন খান(২৬) নামে এক প্রেমিকের বাড়িতে দুইদিন ধরে অনশন করছেন এক তরুণী।

সোমবার (২২ আগস্ট) দুপুর থেকে উপজেলার হাতিয়ান্দহ ইউনিয়নের নলখোলা গুনাইখারা গ্রামে প্রেমিকের বাড়িতে অনশনে অবস্থান নেয় প্রেমিকা।

তরুণী রিতা খাতুন (২৪) রাজশাহী জেলার চারঘাট চকবেগঘড়িয়া গ্রামের মোঃ আনিছুর রহমানের মেয়ে। তিনি রাজশাহী নিউ গভ. ডিগ্রী কলেজের শিক্ষার্থী। আর প্রেমিক রবিন খান (২৬) উপজেলার হাতিয়ান্দহ ইউনিয়নের নলখোলা গুনাইখারা গ্রামে জিন্নোত খানের ছেলে। তিনি রাজশাহী কলেজে অর্থনীতি বিভাগের ৪র্থ বর্ষের ছাত্র এবং সিংড়া উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।

স্থানীয় সূত্রে জানা যায়, তিন বছর আগে ফেসবুকে প্রেমিক রবিনের সঙ্গে রিতা খাতুনের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এই সুবাদে প্রেমিক রবিন ওই তরুণীর বাড়িতে কয়েকবার বেড়াতেও গিয়েছিল। পরে ওই তরুণীর বাবা-মাকে বিয়ের আশ্বাস দেন রবিন। এক পর্যায়ে বিয়ের কথা বলতেই প্রেমিক বিভিন্ন তালবাহানা করতে থাকে। পরে ওই তরুণী কোনো উপায় না পেয়ে সোমবার দুপুর থেকে ওই তরুণী প্রেমিক রবিনের বাড়িতে এসে অনশন অবস্থা নেয়। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। 

তরুণী রিতা খাতুন বলেন, দীর্ঘ তিন বছরে ধরে তাদের দুজনের প্রেমের সম্পর্ক। আমার পরিবার ও সমাজের সবাই জানে রবিনের সঙ্গে আমার বিয়ে ঠিক। রবিন আমাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এখন বিয়ে করছে না। বাড়িতে ফিরে যাওয়ার আমার কোনো পথ নেই। বিয়ে না করা পর্যন্ত আমি অনশন চালিয়ে যাবো।

এ বিষয়ে ৬নং হাতিয়ান্দহ ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান মোস্তাকুর রহমান চঞ্চল বলেন, বিষয়টি আমি শুনেছি। উভয় পরিবারের সঙ্গে বসে দ্রুত বিষয়টি মীমাংসার করা হবে বলে তিনি জানান।



আপনার মূল্যবান মতামত দিন:

Top