রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০


অনার্স তৃতীয় ও মাস্টার্স শেষ পর্বের পরীক্ষার সূচি প্রকাশ


প্রকাশিত:
১৭ মার্চ ২০২২ ০২:১২

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ২০:৫১

ফাইল ছবি

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের মাস্টার্স শেষ পর্ব এবং ২০২০ সালের বি.এড (অনার্স) তৃতীয় বর্ষ পঞ্চম সেমিস্টারের পরীক্ষার সূচি প্রকাশিত করেছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পরীক্ষার সময় জানিয়ে আলাদা দুটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার সূচির বিষয়টি উল্লেখ করা একটি বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের নিয়মিত, অনিয়মিত, প্রাইভেট, গ্রেড উন্নয়ন ও সিজিপিএ উন্নয়ন এমএ. এমএসএস, এমবিএ, এমএসসি ও এম মিউজ শেষ পর্ব (আইসিটিসহ) পরীক্ষা ১০ মে থেকে শুরু হবে। চলবে ১৫ জুন পর্যন্ত। প্রতিদিন দুপুর ১টা ৩০ মিনিট থেকে পরীক্ষা শুরু হবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের নিয়মিত, ২০১৭-২০১৮ ও ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের অনিয়মিত ও গ্রেড উন্নয়ন পরীক্ষার্থীদের মাস্টার্স শেষ পর্ব পরীক্ষা এ সময়ে অনুষ্ঠিত হবে।

বি.এড (অনার্স) তৃতীয় বর্ষ পঞ্চম সেমিস্টার পরীক্ষার সূচি জানিয়ে আরেকটি বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০ সালে বি.এড (অনার্স) তৃতীয় বর্ষ পঞ্চম সেমিস্টার পরীক্ষা ৩১ মার্চ থেকে শুরু হবে। শেষ হবে ১৬ এপ্রিল। পরীক্ষা শুরু হবে সকাল সাড়ে ৯টায়।

 

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top