রাজশাহী সোমবার, ৬ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১


বেরোবি সাংবাদিক সমিতির সভাপতি সৌম্য, সম্পাদক ইভান


প্রকাশিত:
২৪ ডিসেম্বর ২০২১ ০৪:০৩

আপডেট:
৬ মে ২০২৪ ০৪:৪৯

ফাইল ছবি

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বেরোবিসাস) ২০২২ সালের কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন দৈনিক কালের কণ্ঠের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি সৌম্য সরকার। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক মানবজমিনের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ইভান চৌধুরী।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) দুপুর ১টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফটেরিয়ায় সমিতির সদস্য ও নির্বাচন পর্যবেক্ষকদের উপস্থিতিতে নতুন কমিটির নাম ঘোষণা করা হয়।

নবনির্বাচিত কমিটির অন্য সদস্যরা হলেন: যুগ্ম-সম্পাদক আদিব হোসাইন (বার্তা২৪.কম), কোষাধ্যক্ষ শিপন তালুকদার (ঢাকা পোস্ট), প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু সাইদ জনি (দৈনিক অধিকার), দফতর সম্পাদক রুদ্র মাহমুদ জয় (দৈনিক সমকাল), কার্যনির্বাহী সদস্য-১ মোবাশ্বের আহমেদ (দৈনিক ইত্তেফাক) ও কার্যনির্বাহী সদস্য-২ জাকির হোসেন, সাধারণ সদস্য নাহিদুজ্জামান নাহিদ (খোলা কাগজ), শিহাব মন্ডল (আগামী নিউজ) ও কেএম হিমেল আহমেদ (ভোরের ডাক)। 

প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর গোলাম রাব্বানী। সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন ছাত্র পরামর্শ ও উপদেষ্টা নুরুজ্জামান খাঁন এবং জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের সহকারী পরিচালক মোহাম্মদ আলী।

নির্বাচন পর্যবেক্ষক ছিলেন শিক্ষক সমিতির সভাপতি ফরিদ-উল-ইসলাম, শিক্ষক সমিতির সাবেক সভাপতি গাজী মাজহারুল আনোয়ার ও বিশ্ববিদ্যালয়ের বহিঃরাঙ্গনের পরিচালক সাব্বির আহমেদ চৌধুরী।

নির্বাচন শেষে সাংবাদিক সমিতির নতুন কমিটি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি জানান।

 

 

আরপি/এসআর-০৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top