রাজশাহী শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


মেয়র লিটনকে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের অভিনন্দন


প্রকাশিত:
৬ ডিসেম্বর ২০২১ ১০:০৪

আপডেট:
৩ মে ২০২৪ ০৩:২১

ছবি: প্রতিনিধি

রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন বাংলাদেশ আওয়ামী লীগের সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম প্রেসিডিয়াম সদস্য মনোনীত হওয়ায় অভিনন্দন জানিয়েছে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়।

রোববার দুপুর ২ টায় রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র দপ্তরে এএইচএম খায়রুজ্জামান লিটনকে অভিনন্দন জানান বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. আশিক মোসাদ্দিক।

এ সময় বিশ্ববিদ্যালয়ের পক্ষে শুভেচ্ছা স্বরূপ ফুলের তোড়া, ক্রেস্ট এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের উপর সম্পাদিত বই ‘শতবর্ষে বঙ্গবন্ধু’ মেয়রের হাতে তুলে দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য।

এ সময় উপস্থিত ছিলেন- বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক পারমিতা জামান, প্রক্টর ড. মো. হাবিবুল্লাহ এবং জনসংযোগ দপ্তরের জ্যেষ্ঠ নির্বাহী মনিরুজ্জামান দিপু।

রাজশাহীবাসীর দীর্ঘদিনের প্রত্যাশা রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য হওয়ায় রাজশাহীর বিভিন্ন স্তরের মানুষ প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়েছেন।

এছাড়াও রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, ‘রাজশাহীকে মূল্যায়ন করায় প্রধানমন্ত্রীকে রাজশাহীবাসীর পক্ষ থেকে, দলের নেতাকর্মীদের পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন জানাচ্ছি। আমি এখন রাজশাহী অঞ্চলসহ দলের জন্য কাজ করার সুযোগ পাবো।’ তিনি বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের সংশ্লিষ্ট সকলের সার্বিক খোঁজ খবর নেন এবং ধন্যবাদ জ্ঞাপন করেন । বিশেষ করে তিনি বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের নির্মাণযজ্ঞের ভূয়সী প্রশংসা করেন।

 

আরপি/ এমএএইচ-২৭



আপনার মূল্যবান মতামত দিন:

Top