রাজশাহী মঙ্গলবার, ১৬ই জুলাই ২০২৪, ২রা শ্রাবণ ১৪৩১


রাজশাহী কলেজের নবাগত উপাধ্যক্ষকে আরসিআরইউ’র শুভেচ্ছা


প্রকাশিত:
২ ডিসেম্বর ২০২১ ০৪:৫৩

আপডেট:
২ ডিসেম্বর ২০২১ ০৫:০২

ছবি: শুভেচ্ছা প্রদান

দেশসেরা বিদ্যাপীঠ রাজশাহী কলেজের নবাগত উপাধ্যক্ষ প্রফেসর মোহা. ওলিউর রহমানকে শুভেচ্ছা জানিয়েছে রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটি (আরসিআরইউ)। বুধবার দুপুর আড়াইটার দিকে সংগঠনটির সদস্যরা উপাধ্যক্ষের কার্যালয়ে তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

এর আগে গত রোববার (২৮ নভেম্বর) প্রফেসর মোহা. ওলিউর রহমানকে রাজশাহী কলেজে উপাধ্যক্ষ হিসেবে পদায়ন করা হয়। সোমবারে তিনি রাজশাহী কলেজে উপাধ্যক্ষ হিসেবে যোগদান করেন। সর্বশেষ তিনি আদিনা ফজলুল হক সরকারি কলেজে অধ্যক্ষ হিসেবে দায়িত্বরত ছিলেন। এর আগে দীর্ঘদিন রাজশাহী কলেজে ও দিনাজপুর সরকারি মহিলা কলেজে বাংলা বিভাগে অধ্যাপনা ও বিভাগীয় প্রধানের দায়িত্ব পালন করেন।

ক্যাম্পাস সাংবাদিকদের ধন্যবাদ জানিয়ে মোহা. ওলিউর রহমান বলেন, সাংবাদিক সমাজ একটি রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। তারা দেশ ও জাতির জন্য সবকিছুর উর্ধ্বে থেকে কাজ করেন। তারা একটি সমাজের ভালো-মন্দ জাতির সামনে তুলে ধরে জাতিকে সঠিক পথ দেখান। এসময় কলেজের সুনামের ধারা অব্যাহত রাখতে শিক্ষক, শিক্ষার্থীসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

সভাপতি এম ওবাইদুল্লাহ ও সাধারণ সম্পাদক মোফাজ্জল বিদ্যুতের পক্ষে এসময় উপস্থিত ছিলেন আরসিআরইউ’র প্রধান উপদেষ্টা ও রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহা. আব্দুল খালেক, সংগঠনটির সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, অর্থ সম্পাদক মাহাবুল ইসলাম, দপ্তর সম্পাদক আব্দুল হাকিম, নির্বাহী সদস্য আবু সাঈদ রনি, সদস্য বদরুদ্দোজা, ইন্ধিরা ঘোষ ও সহযোগী সদস্য আফসানা মিমি। 

 

 

 

আরপি/এসআর-০৮



আপনার মূল্যবান মতামত দিন:

Top