রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১

রাজশাহী বিভাগের ১৯ পৌর মেয়রের শপথ গ্রহণ


প্রকাশিত:
৮ ফেব্রুয়ারি ২০২১ ২২:৩০

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ০৫:৫৭

ছবি: শপথ গ্রহণ

রাজশাহী বিভাগের ছয়টি জেলার ১৯ পৌরসভার নবনির্বাচিত মেয়ররা শপথ গ্রহণ করেছেন। একইসঙ্গে এসব পৌরসভার ১৭১ জন সাধারণ কাউন্সিলর এবং সংরক্ষিত নারী আসনের ৫৭ জন কাউন্সিলর শপথ নিয়েছেন। রাজশাহী বিভাগীয় কমিশনার ড. মো. হুমায়ুন কবীর তাদের শপথবাক্য পাঠ করান।

পৌরসভা নির্বাচনের দ্বিতীয় ধাপে গত ১৬ জানুয়ারি তারা নির্বাচিত হন। পৌরসভাগুলো হলো- সিরাজগঞ্জের সিরাজগঞ্জ, কাজীপুর, উল্লাপাড়া, রায়গঞ্জ ও বেলকুচি; পাবনার ভাগুড়া, ফরিদপুর, সাঁথিয়া ও ঈশ্বরদী; রাজশাহীর কাঁকনহাট, আড়ানী ও ভবানীগঞ্জ; নাটোরের নলডাঙ্গা, গুরুদাসপুর ও গোপালপুর; বগুড়ার সারিয়াকান্দি, শেরপুর ও সান্তাহার এবং নওগাঁর নজিপুর।

সোমবার শপথগ্রহণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। দুপুর সাড়ে ১২টায় প্রথমে নাটোর, রাজশাহী ও নওগাঁ জেলার নবনির্বাচিত মেয়র-কাউন্সিলরদের শপথবাক্য পাঠ করানো হয়। এরপর বেলা ৩টায় পাবনা, সিরাজগঞ্জ ও বগুড়া জেলার নবনির্বাচিত জনপ্রতিনিধিদের শপথ করানো হয়।

শপথ গ্রহণ অনুষ্ঠানে বিভাগীয় কমিশনার নবনির্বাচিত জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে বলেন, মানুষ ভালবেসে, আপনাদের প্রতি আস্থা রেখে আপনাদের নির্বাচিত করেছেন। দায়িত্ব পালনের সময় মানুষের সেই আস্থার যেন প্রতিফলন ঘটে। বর্তমান সরকার স্থানীয় সরকারকে অনেক গুরুত্ব দিয়ে আসছে। সৎ ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করলে মানুষের আস্থার প্রতিফলন ঘটবে।

অনুষ্ঠানে বিভাগীয় কমিশনারের কার্যালয়ের স্থানীয় সরকার শাখার পরিচালক জিয়াউল হক উপস্থিত ছিলেন। 

 

 

 

আরপি/এসআই



আপনার মূল্যবান মতামত দিন:

Top