রাজশাহী মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১

সড়ক পরিবহন ফেডারেশনের বিভাগীয় সভাপতি লতিফ, সম্পাদক মাহাতাব


প্রকাশিত:
৬ ফেব্রুয়ারি ২০২১ ০৫:৩৪

আপডেট:
২১ মে ২০২৪ ০৫:৩০

ছবি: সংগৃহীত

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের রাজশাহী বিভাগীয় আঞ্চলিক কমিটির সভাপতি হয়েছেন আবদুল লতিফ মণ্ডল। আর সাধারণ সম্পাদক হয়েছেন মাহাতাব হোসেন চৌধুরী। এছাড়া কার্যকরী সভাপতি করা হয়েছে রফিকুল ইসলাম রফিককে।

শুক্রবার সন্ধ্যায় বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের রাজশাহী বিভাগীয় আঞ্চলিক কমিটির সম্মেলনে এই তিনজনের নাম ঘোষণা করা হয়। রাজশাহী নগরীর নওদাপাড়ায় কেন্দ্রীয় বাস টার্মিনালে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। ফেডারেশনের রাজশাহী বিভাগীয় আঞ্চলিক কমিটি এর আয়োজন করে।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেডারেশনের ভারপ্রাপ্ত সভাপতি শাজাহান খান। বিশেষ অতিথি ছিলেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ও বাংলাদেশ সড়ক পরিবহন ফেডারেশনের যুগ্ম সম্পাদক শিমুল বিশ্বাস। বগুড়া ট্রাক শ্রমিক ইউনিয়নের নেতা আবদুল মান্নান ফেডারেশনের আঞ্চলিক কমিটির তিনজনের নাম ঘোষণা করেন।

দুই-একদিনের মধ্যে এই তিনজন পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে বলে সম্মেলনে জানানো হয়। ফেডারেশনের রাজশাহী বিভাগীয় আঞ্চলিক কমিটির নতুন সভাপতি আবদুল লতিফ মণ্ডল সম্মেলনে সভাপতিত্ব করেন। অনুষ্ঠান পরিচালনা করেন আঞ্চলিক কমিটির নতুন সাধারণ সম্পাদক মাহাতাব হোসেন চৌধুরী। লতিফ মণ্ডল বগুড়া জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি। আর মাহাতাব হোসেন চৌধুরী রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এবং রফিকুল ইসলাম রফিক জয়পুরহাট জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক।

 

 

আরপি/এসআর-০৭



আপনার মূল্যবান মতামত দিন:

Top