রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০

রাজশাহীতে গৃহবধূ হত্যায় স্বামী ও সতীন গ্রেপ্তার


প্রকাশিত:
২৫ জানুয়ারী ২০২১ ০৫:৫৬

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ১৮:৩৫

ছবি: সংগৃহীত

রাজশাহীর দুর্গাপুরে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী ও সতীনকে আটক করেছে দুর্গাপুর থানা পুলিশ। ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করেছে দুর্গাপুর থানা পুলিশ। রোববার ভোররাতে উপজেলার শ্রীধরপুর আংরার বিল এলাকায় এ ঘটনা ঘটে।

সকাল ৯ টারদিকে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে নিহতের স্বামী আব্দুল লতিফ (৫০) ও আব্দুল লতিফের চতুর্থ স্ত্রী মৃতের সতীন আসমাকে (৩২) আটক করে। এলাকাবাসী সূত্রে জানা যায়, দুর্গাপুর উপজেলার শ্রীধরপুর আংরার বিল এলাকায় বাবু নামের একব্যাক্তির পুকুর পাহারাদারের কাজ করতো নাটোর জেলার আহম্মদপুর এলাকার আব্দুল লতিফ মোল্লা। পুকুর পাহারার দেওয়ার সুবাদে পুকুরের পাড়েই একটি খুপড়ি ঘর তুলে সেখানে তৃতীয় স্ত্রী সাগরী বেগমকে (৩৫) নিয়ে বসবাস করতো।

এলাকাবাসী ও মৃতের ভাই আসলাম শেখ জানায়, প্রায়ই সময় স্বামী ও স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ লেগেই থাকতো। আব্দুল লতিফ দুই মাস পূর্বে নারায়ানপুরের বারীর কন্যা আসমাকে (৩২) গোপনে বিয়ে করে। গত এক সপ্তাহ পূর্বে বিষয়টি জানাজানি হলে তৃতীয় স্ত্রী সাগরী বেগম স্বামী পুনরায় বিয়ের বিষয়টি মেনে নিতে না পেরে স্বামীর সাথে বিবাদে জড়ায়। গত ২২ জানুয়ারী শুক্রবার বিকেলে স্বামী আব্দুল লতিফকে তার অনুমতি না নিয়ে বিয়ে করায় আদালতে মামলা করবে বলে হুমকি দেয় সাগরী বেগম।

বিষয়টি নিয়ে স্ত্রী সাগরী বেগম আর যেন বাড়াবাড়ি না করতে পারে সে বিষয়টি নিয়ে চতুর্থ স্ত্রী আসমার সাথে পরিকল্পনা করে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে জানায় মৃত সাগরীর ভাই আসলাম শেখ। মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করেছে দুর্গাপুর থানা পুলিশ।

দুর্গাপুর থানার ওসি হাশমত আলী জানান, পারিবারিক কলহের জেরে স্বামী লতিফ (৪৫) তার স্ত্রী ও মৃতের সতীন আসমা (৩৮) সাথে যোগসাজশ করে শাস্বরুদ্ধ করে এই হত্যাকান্ড ঘটিয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


আরপি / এমবি-১০



আপনার মূল্যবান মতামত দিন:

Top