রাজশাহী রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১

গোদাগাড়ী পৌরসভায় পানি সরবরাহ স্যানিটেশন ও বর্জ্য ব্যবস্থাপনা প্রকল্পের উদ্বোধন


প্রকাশিত:
২৬ নভেম্বর ২০২০ ০৩:০৪

আপডেট:
১৯ মে ২০২৪ ০২:৪৫

পৌরসভায় পানি সরবরাহ স্যানিটেশন ও বর্জ ব্যবস্থাপনা প্রকল্প উদ্বোধন

রাজশাহীর গোদাগাড়ী পৌরসভায় পানি সরবরাহ, স্যানিটেশন ও বর্জ্য ব্যবস্থাপনা প্রকল্পের কাজের উদ্ভোধন করা হয়েছে। এছাড়া উপজেলা ভূমি অফিস উদ্বোধন করা হয়েছে।

বুধবার বিকাল ৩টায় ডাইংপাড়া ফিরোজ চত্বরে উদ্বোধনী সভায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী। তিনি বলেন, নৌকার সঙ্গে থাকলে উন্নয়ন ও ভাগ্যের পরিবর্তন ঘটবে। আগামাী পৌর নির্বাচনে নৌকায় ভোট দিয়ে মেয়র নির্বাচিত করলে পৌরসভার আমূল পরিবর্তন হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ অঞ্চলে যে উন্নয়ন হচ্ছে তা মাত্র শুরু। আগামীতে ব্যাপক উন্নয়ন ঘটবে যা গ্রাম শহরে পরিণত হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর হোসেনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম। এছাড়া আরো উপস্থিত ছিলেন জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী রোকনুজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক, সুফিয়া খাতুন মিলি, পৌর আওয়ামীলীগ সভাপতি অয়েজউদদ্দীন বিশ্বাস, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী সাহিনুজ্জামান প্রমুখ।

১৯ কোটি টাকা ব্যয়ে পানি সরবরাহ স্যানিটেশন ও বর্জ্য ব্যবস্থাপনা প্রকল্প বাস্তবায়িত হচ্ছে। এর আগে গোদাগাড়ী ভূমি অফিসের নতুন ভবনের উদ্বোধন করেন রাজশাহী-১ আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী।

এসময় উপজেলা চেয়ারম্যান, ইউএনও, সহকারি কমিশনার (ভুমি) মোছা. নাজমুন নাহার উপস্থিত ছিলেন

 

 

আরপি/এসকে



আপনার মূল্যবান মতামত দিন:

Top