রাজশাহী বৃহঃস্পতিবার, ১৮ই এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১

বাঘায় পল্লী চিকিৎসককে সপরিবারে প্রাণনাশের হুমকি : অভিনেত্রী মীমের পরিবারের বিরুদ্ধে মানববন্ধন


প্রকাশিত:
২৩ নভেম্বর ২০২০ ০১:২৮

আপডেট:
১৮ এপ্রিল ২০২৪ ১৪:৩৮

মানববন্ধন

রাজশাহীর বাঘায় এক পল্লী চিকিৎসককে সপরিবারে প্রাণনাশের হুমকির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (২২ নভেম্বর) সকালে অভিনেত্রী বিদ্যা সিনহা মীমের পরিবারের বিরুদ্ধে উপজেলার হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ও পূজা উদযাপন পরিষদসহ বিভিন্ন সংগঠনের উদ্যোগে উপজেলা পরিষদের সামনে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। প্রায় ঘণ্টাব্যাপী চলা মানববন্ধনে কয়েকশ' মানুষ অংশ নেন।

মানববন্ধনে বক্তারা বলেন- পল্লী চিকিৎসক উত্তম কুমার সাহা প্রায় ৩০ বছরের অধিক সময় ধরে বিনা টাকায় দরিদ্র মানুষকে চিকিৎসা সেবা দিয়ে আসছেন। কিন্ত জমি জমা সংক্রান্ত বিরোধে অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের মা ও তার মামা শ্রী-স্বপন মাস্টার প্রতিনিয়ত উত্তম সাহা ও তার পবিারকে নানাভাবে নাজেহাল করে প্রাণনাশের হুমকি দিচ্ছেন। সম্প্রতি একটি ইলেকট্রনিক মিডিয়ার মাধ্যমে মিথ্যা সংবাদ প্রকাশ করিয়ে হেয় প্রতিপন্ন করেছে। বিষয়টি নিয়ে থানায় সাধারণ ডায়েরি করাও হয়েছে। বক্তারা এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য আইন-শৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানান।

সমাবেশে বক্তব্য দেন- হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ বাঘা উপজেলা কমিটির সভাপতি সুজিত কুমার পান্ডে বাকু, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আনজারুল ইসলাম, বাঘা উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক নগেন্দ্র নাথ মন্ডল, পি এফ জি সদস্য আমিরুল ইসলাম ও রানুয়ারা আক্তারী প্রমুখ।

 

আরপি/এসকে



আপনার মূল্যবান মতামত দিন:

Top