রাজশাহী সোমবার, ৩০শে নভেম্বর ২০২০, ১৭ই অগ্রহায়ণ ১৪২৭

গোদাগাড়ীতে মানসিক প্রতিবন্ধীর ঝুলন্ত লাশ উদ্ধার


প্রকাশিত:
১৮ নভেম্বর ২০২০ ১০:৫৫

আপডেট:
১৮ নভেম্বর ২০২০ ১০:৫৬

প্রতীকী ছবি

রাজশাহীর গোদাগাড়ীতে আম গাছে ঝুলন্ত অবস্থায় আশরাফ আলী (৪৫) নামের একজন কৃষকের লাশ উদ্ধার করেছে প্রেমতলি পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ। সে মাটিকাটা ইউনিয়নের বিদিরপুর এলাকার হিজলগাছি গ্রামের বাসিন্দা মৃত বুলুর ছেলে।

বুধবার (১৮ নভেম্বর) সকালে হিজলগাছি ইট ভাটার পার্শ্বে আম গাছের ডালে নিজ পরনের লুঙ্গি গলায় পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় আশরাফ আলীকে দেখতে পেয়ে স্থানীয় কৃষকেরা পুলিশকে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

স্বজনরা জানান, আশরাফ আলী দীর্ঘদিন থেকে মানসিক রোগে ভুগছিলেন। সে কৃষিকাজ এবং ডিম বিক্রি করে জীবিকা নির্বাহ করতেন। মঙ্গলবার রাত ৯ টার দিকে বাড়ি থেকে বের হয়। তারপর থেকে আর বাড়ি ফিরেনি সে পরে বুধবার সকাল ৮ সময় স্থানীয় কৃষকেরা জমিতে কাজ করতে আসলে তাকে আম গাছের সাথে ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশে খবর দিলে তারা এসে লাশ উদ্ধার করে।

এ বিষয়ে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ খলিলুর রহমান পাটোয়ারী বলেন, ঝুলন্ত অবস্থায় হিজল গাছে মাঠের মধ্যে একটি আম বাগান থেকে ঝুলন্ত অবস্থায় একটি লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। পরিবারের পক্ষ্য থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

 

 

আরপি/এসআর




আপনার মূল্যবান মতামত দিন:

Top