রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

দুর্গাপুরে প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের অভিযোগে ধর্ষক গ্রেপ্তার


প্রকাশিত:
৩ নভেম্বর ২০২০ ০৫:৩৯

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ১৮:৩০

ফাইল ছবি

রাজশাহীর দুর্গাপুরে এক প্রতিবন্ধী কিশোরীকে (১৫) ধর্ষনের মামলায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত ধর্ষক আশরাফুল ইসলাম (৩২) দুর্গাপুর উপজেলার দেলুয়াবাড়ী গ্রামের জামাল উদ্দিনের ছেলে।

সোমবার সকালে বাগমারা উপজেলার গোপালপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। রোববার রাতে প্রতিবন্ধী ওই কিশোরীর বাবা দুর্গাপুর থানায় মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে পলাতক ছিল ধর্ষক আশরাফুল ইসলাম।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশীদা বানু কনা জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকালে আশরাফুল ইসলামকে বাগমারা উপজেলার গোপালপাড়া গ্রামের একটি চায়ের দোকান থেকে বাগমারা থানা পুলিশের সহযোগিতায় গ্রেপ্তার করে দুর্গাপুর থানার পুলিশ। এরআগে ওই ঘটনায় রোববার রাতে ভিকটিমের বাবা ধর্ষনের অভিযোগ এনে থানায় মামলা দায়ের করেন। তিনি আরো বলেন, ভিকটিমের শারিরিক পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। সোমবার দুপুরে গ্রেপ্তারকৃত আশরাফুলকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

প্রসঙ্গত, শুক্রবার সন্ধ্যায় উপজেলার পাঁচুবাড়ী গ্রামের জামাল উদ্দিনের পুত্র আশরাফুল ইসলাম প্রতিবেশী শারীরিক প্রতিবন্ধী এক কিশোরীকে ফুসলিয়ে বাড়ির পাশেই জংগলের মধ্যে নিয়ে গিয়ে ধর্ষন করে। ভিকটিম কিশোরী সম্পর্কে ধর্ষক আশরাফুলের ভাতিজি। ঘটনার সময় আশেপাশের লোকজন টের পেয়ে ধর্ষক আশরাফুলকে ধরে উত্তমমধ্যম দিয়ে ছেড়ে দেয়। ভিকটিম কিশোরীকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক ভিকটিম কিশোরীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) স্থানান্তর করেন। 

 

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top