রাজশাহী রবিবার, ৫ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১

মোহনপুরে মোটর সাইকেলসহ ছিনতাইকারী আটক


প্রকাশিত:
১ নভেম্বর ২০২০ ০২:২২

আপডেট:
১ নভেম্বর ২০২০ ০২:২২

সাইকেলসহ ছিনতাইকারী ফারুক হোসেন

রাজশাহীর মোহনপুরে ফারুক হোসেন নামে এক মোটরসাইকেল ছিনতাইকারীকে আটক করেছে মোহনপুর থানা পুলিশ। এসময় ছিনতাই হওয়া মোটর সাইকেলটি উদ্ধার করা হয়েছে।

ছিনতাইকারী ফারুক ধুরইল পাঠানপাড়া এলাকার ডাব বিক্রেতা ইয়ানুসের ছেলে।

গত শুক্রবার (৩০ অক্টোবর) বেলা ১২ টায় আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে। আদালত খুললে তাকে রিমান্ডের আবেদন জানানো হবে।

মামলার এজাহার ও থানা পুলিশসুত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার ২৯ (অক্টবোর) বিকালে গোপন সংবাদ পেয়ে মোহনপুর থানা পুলিশের এসআই আবু বাক্কার সিদ্দিক ও এএসআই রাশেদুল ইসলাম সঙ্গীয় ফোর্স মোহনপুর থানাধীন টেমা এলাকার বাগধানী ব্রীজের পূর্ব প্রান্ত হতে ছিনতাই হওয়া ১৫০ সিসি পালসার মোটর সাইকেলসহ আসামী ফারুককে আটক করেন।

উল্লেখ্য গত ২০ সেপ্টেম্বর মোহনপুর উপজেলার পিয়ারপুর গ্রামের গৃহবধু রেহেনা বিবির নামীয় পালসার মোটর সাইকেল পারিবারিক সিদ্ধান্তে মামলার বাদী আঃ হাকিমের নামে এভিডেভিট করার জন্য রেহেনা বিবির আরেক ছেলে রাজু আহম্মেদ পলাশ সকাল ১০ টার দিকে রাজশাহী শহরের উদ্দেশ্য রওনা দিয়ে মোটরসাইকেল নিয়ে মোহনপুর উপজেলার ধুরইল ইউপির পিয়ারপুর ও ধুরইল গ্রামের মাঝখানে বিলের মধ্যে ফাঁকা সড়কের উপর পৌছামাত্র ছিনতাইকারী ফারুক হোসেনসহ তার সহযোগী অজ্ঞাতনামা ২/৩ জন পথরোধ করে রাজুর বুকে ধারলো চাকু ধরে মোটর সাইকেলটি ছিনিয়ে নেয়।

এরপর রেহেনা বিবির ছেলে আঃ হাকিম রাজশাহী কোর্টে ছিনতাই মামলার আবেদন করলে বিষয়টি আমলে নিয়ে বিজ্ঞ আদালত মোহনপুর থানা পুলিশকে নিয়মিত মামলার আদেশ দিলে ফারুকের বিরুদ্ধে ছিনতাই মামলা রজু করে তাকে আটক ও ছিনতাই হওয়া মোটরসাইকেল উদ্ধার করে মোহনপুর থানা পুলিশ।

এ বিষয়ে মোহনপুর থানা কর্মকর্তা ওসি মোস্তাক আহম্মেদ বলেন, গত বৃহস্পতিবার বিকেলে মোহনপুর থানাধীন টেমা এলাকার বাগধানী ব্রিজের পূর্ব প্রান্ত থেকে ফারুক হোসেনকে ছিনতাই মোটর সাইকেলসহ গ্রেফতার করা হয়েছে। গত শুক্রবার বেলা সাড়ে ১১ টায় আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে। আদালত খুললে তার রিমান্ড চাওয়া হবে।

পুলিশ সুত্রে আরো জানা গেছে, স্থানীয় জেলা যুবলীগের সাবেক এক নেতার মদদে ফারুক এলাকায় সুদে কারবারি, জুয়াসহ বিভিন্ন অপকর্ম করে আসছে বলে অভিযোগ পেয়েছে পুলিশ ।

 

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top