রাজশাহী মঙ্গলবার, ২৪শে নভেম্বর ২০২০, ১১ই অগ্রহায়ণ ১৪২৭

রাজশাহীতে পিকআপ চাপায় বৃদ্ধের মৃত্যু


প্রকাশিত:
২৮ অক্টোবর ২০২০ ১১:৫৫

আপডেট:
২৪ নভেম্বর ২০২০ ০৭:৪৬

প্রতীকী ছবি

রাজশাহীর দুর্গাপুরে পিকআপ চাপায় আব্দুস সালাম (৫৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বুধবার ভোরে দুর্গাপুর-তাহেরপুর সড়কে এ দুর্ঘটনা ঘটলে তার মৃত্যু হয়।

নিহত আব্দুস সালাম মোটরসাইকেল আরোহী ছিলেন। তিনি পুঠিয়া উপজেলার তেলিপাড়া গ্রামের বাসিন্দা। তবে ঘাতক পিকআপ ভ্যানটি পালিয়ে গেছে।

স্থানীয়রা জানান, বুধবার ভোরে দুর্গাপুর থেকে তাহেরপুরের দিকে মোটরসাইকেল যোগে যাচ্ছিল ব্যবসায়ী আব্দুস সালাম। এ সময় বিপরীত দিক থেকে আসা পান বোঝাই পিকআপ ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে এই দুর্ঘটনা ঘটে। এতে সে গুরুতর আহত হয়।

পরে ফায়ার সার্ভিসের সাব-ইন্সপেক্টর আবুল খায়েরের নেতৃত্বে এক দল ফায়ার সার্ভিস কর্মী ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় সালামকে উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

সেখানে আব্দুস সালামের শারীরিক অবস্থার অবনতি দেখা দিলে কর্তব্যরত চিকিৎসক তাকে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। পরে রাজশাহী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হলে আব্দুস সালাম চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

এ বিষয়ে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশীদা বানু কণা বলেন, খবর পেয়ে ঘটনাস্থর পরিদর্শন করা হয়েছে। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

আরপি/আআ




আপনার মূল্যবান মতামত দিন:

Top