রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০

ক্যান্সারে আক্রান্ত কলেজ ছাত্র রাজিব বাঁচতে চায়


প্রকাশিত:
২২ অক্টোবর ২০২০ ০৫:৪১

আপডেট:
২২ অক্টোবর ২০২০ ০৬:১৪

কলেজ ছাত্র রাজিব। ছবি: সংগৃহীত

রাজশাহীর বাঘা উপজেলা হাবাসপুর গ্রামের আহসান আলীর ছেলে রাজিব ব্লাড ক্যান্সারে আক্রান্ত, স্বপ্ন দেখতেন লেখা পড়া শেষে চাকরি করে দরিদ্র পরিবারে সচ্ছলতা আনবেন, বাবা-মার মুখে হাসি ফোটাবেন।

হঠাৎ সেই স্বপ্ন এখন দুঃস্বপ্ন। এখন বেঁচে থাকতে পারাটাই যেন স্বপ্ন হয়ে দাঁড়িয়েছে! তিনি দুরারোগ্য ব্যাধি ব্লাড ক্যান্সারে আক্রান্ত। দিন দিন তার শারীরিক অবস্থার অবনতি হচ্ছে। কিন্তু অর্থাভাবে আটকে আছে তার চিকিৎসা।

বাঘা উপজেলার হাবাসপুর গ্রামের মেধাবী ছাত্র রাজিব হোসেন। সংসারের টান পোড়নে অনেক প্রতিকূলতা পাড়ি দিয়ে ২০১৭ সালে সরদা মহাবিদ্যালয়ে বাংলা বিভাগে অনার্সে ভর্তিও হয়েছে। কিন্তু বিধি বাম। এদিকে এই সাধারণ পরিবারটির পক্ষে চিকিৎসা চালিয়ে যাওয়া সম্ভব হচ্ছে না।

রাজিবের পিতা আহসান আলী জানান, গত সেপ্টেম্বর মাসে হঠাৎ অসুস্থ হয়ে পড়ে, এরপর ডাক্তার দেখাতে গিয়ে পরীক্ষা নিরীক্ষায় তার ক্যান্সার ধরা পড়ে । শহরের ফাতেমা হেমাটোলজি ক্লিনিকে ক্যান্সার বিশেষজ্ঞ ডা.মইনুদ্দীনের কাছে নিয়েছেন।

সেখানকার পরামর্শ মোতাবেক, দ্রুত ভারতে নিয়ে চিকিৎসা করালে সুস্থ জীবনে ফেরার সম্ভাবনা রয়েছে। তার চিকিৎসার জন্য যে টাকার প্রয়োজন,তার ব্যয়বহুল এই চিকিৎসা করার সক্ষমতা নেই রাজিবের পরিবারের। তাই রাজিবকে বাঁচাতে সরকারসহ বিত্তবানদের কাছে সাহায্য চেয়েছেন বাবা আহসান আলী।

রাজিবের জন্য সাহায্য পাঠানোর ঠিকানা-
বিকাশ নগদ এবং রকেট ০১৭৬৮-৯৫৭২১৯
বিকাশ ০১৭৬৮৯৫৭২১৯ ( পারসোনাল)
বিঃদ্রঃ যারা সাহায্য পাঠাবেন তারা রেফারেন্সে রাজিবের নাম উল্লেখ করে দিবেন।

 

আরপি/ আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top