রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

বাঘায় স্বামীর ঘরে গলায় ফাঁস দিলেন গৃহবধূ


প্রকাশিত:
১৮ সেপ্টেম্বর ২০২০ ০৬:৩৯

আপডেট:
১৮ সেপ্টেম্বর ২০২০ ০৬:৪০

প্রতীকী ছবি

রাজশাহীর বাঘায় স্বামীর বাড়ির শয়ন কক্ষে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যারে করেছে আঁখি খাতুন (২২) নামের এক গৃহবধু। বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর ) ভোর ৫টার দিকে স্বামীর বাড়ির শয়ন কক্ষের তীরে গলায় উড়না প্যাচানো ঝুলন্ত অবস্থায় মরদেহ পাওয়া যায়।

আঁখির স্বামী সবুজ আলীর দাবি, ঘুমিয়ে পড়ার পর রাতের যে কোন সময়ে আত্নহত্যার করেছে। তবে তার মৃত্যু নিয়ে সন্দেহ রয়েছে আঁখির পরিবারের। আঁখির স্বামী সবুজ আলীর বাড়ি উপজেলার আলাইপুর সরকার পাড়া গ্রামে। সে ওই গ্রামের সাগর আলীর ছেলে।

জানা যায়,আঁখি ও তার স্বামী রাজশাহী কলেজে হিসাব বিজ্ঞান বিষয়ে পড়ালেখা করে। দেড় বছর আগে প্রেমের সম্পর্কে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে সংসার করে আসছিল।

সবুজের পিতা সাগর আলী জানান, বেকারত্বের কারণে মাঝে মধ্যে তাদের ঝড়গা বিবাদ হত। সোমবার রাতেও তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে নিজ কক্ষে শুয়ে পড়ে। ভোরে ঘুম থেকে জাগা পেয়ে ছেলে সবুজ আলী তার কক্ষের তীরের সাথে গলায় উড়না প্যাচানো অবস্থায় ঝুলতে দেখে। পরে তারা লোকজন ডেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করেন।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, সকাল ১০ টার পর খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে ইউডি মামলা দায়ের করা হয়েছে। তবে মৃত্যু নিয়ে গৃহবধুর পিতা আনিছুর রহমানের অভিযোগ রয়েছে বলে জানান ওসি। 

আরপি/ এমএএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top