রাজশাহী রবিবার, ২০শে সেপ্টেম্বর ২০২০, ৬ই আশ্বিন ১৪২৭

পুলিশ সদস্য মাদকের সাথে সম্পৃক্ত হলে চাকরী থাকবে না : ডিআইজি বাতেন


প্রকাশিত:
১৫ সেপ্টেম্বর ২০২০ ১৬:৩৩

আপডেট:
১৫ সেপ্টেম্বর ২০২০ ১৬:৩৫

গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময়কালে ডিআইজি বাতেন

কোনো পুলিশ সদস্য মাদকের সাথে সম্পৃক্ত হলে পুলিশ বাহিনীতে চাকরী থাকবে না বলে মন্তব্য করেছেন রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন। গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহীর ডিআইজি অফিসে গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

আব্দুল বাতেন বলেন, পুলিশের কোনো সদস্য মাদকাসক্ত হোক কিংবা মাদক সরবরাহের কাজে যুক্ত থাকলে তাদের পুলিশ বাহিনীতে কোনো স্থান নেই। এটা আপনাদের নিশ্চিত করে বলতে পারি। অন্ততপক্ষে রাজশাহী রেঞ্জে থাকতে পারবে না এটা নিশ্চিত। যদি তার বিরুদ্ধে মাদকাসক্তের কোনো অভিযোগ প্রমাণিত হয় তাহলে তিনি পুলিশ পরিচয় দেওয়ার অধিকার হারাবেন।

এসময় নবাগত ডিআইজি আরো বলেন, পুলিশের কোনো সদস্যদের বিরুদ্ধে পুলিশের ভাবমূর্তি নষ্টের কোনো প্রমাণ পেলে তার বিরুদ্ধে যথাযথ শাস্তি প্রদান করা হবে। আমি অন্ততপক্ষে এটা নিশ্চিত করতে পারি যাতে রাজশাহী বিভাগের কোনো অন্যায় না হয়। ন্যায়বিচার আপনারা যথাযথ পান। কোনো পুলিশ সদস্যের বিরুদ্ধে ন্যায়বিচার লঙ্ঘন হলে তার বিরুদ্ধেও যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

আব্দুল বাতেন সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আপনারা সত্য নিউজ করবেন। যাতে সেই নিউজের ভিত্তি ধরে আমরা ব্যবস্থা নিতে পারি। এদিন মতবিনিময়কালে অতিরিক্ত ডিআইজি টিএম মোজাহিদুল ইসলাম, জেলা পুলিশ সুপার মো. শহিদুল্লাহসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

 আরপি/এমএএইচ




আপনার মূল্যবান মতামত দিন:

Top