রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

রাজশাহীজুড়ে আরো পাঁচজনের প্রাণ নিলো করোনা


প্রকাশিত:
১০ আগস্ট ২০২০ ১৯:১৯

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ০৪:০২

ছবি: প্রতীকি

রাজশাহী বিভাগজুড়ে আরো পাঁচজনের মৃত্যু হয়েছে মহামারি করোনায়। গতকাল রোববার রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ ও নাটোরে একজন করে এবং বগুড়ায় দুইজন মারা যান।

এনিয়ে বিভাগে করোনায় মৃতের সংখ্যা দাঁড়ালো ১৯৮ জনে। বিভাগে এ পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ১৪ হাজার ৪০৪ জনের। এর মধ্যে সুস্থ হয়েছেন ৮ হাজার ৯১৪ জন।

সোমবার দুপুরের দিকে বিভাগীয় স্বাস্থ্য দপ্তরের পরিচালক ডা. গোপেন্দ্র নাথ আচার্য্য এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, বিভাগের আট জেলার মধ্যে বগুড়ায় সর্বোচ্চ ১১৯ জনের মৃত্যু হয়েছে করোনায়।

এছাড়া রাজশাহীতে ৩০ জন, চাঁপাইনবাবগঞ্জে নয়জন, নওগাঁয় ১৪ জন, নাটোরে দুইজন, জয়পুরহাটে চারজন, সিরাজগঞ্জে ১১ জন এবং পাবনায় ৯ জন মারা গেছেন। তিনি বলেন, রোববার বিভাগজুড়ে আরো ১৪৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ৬৬ জন বগুড়ার বাসিন্দা।

রাজশাহীতে ৬৩ জন, সিরাজগঞ্জে ১৬ জন এবং পাবনার চারজনের করোনা ধরা পড়ে। বিভাগে এ পর্যন্ত সর্বোচ্চ ৫ হাজার ৩০২ জনের করোনা শনাক্ত হয়েছে বগুড়ায়।

এছাড়া রাজশাহীতে ৩ হাজার ৬৩৭ জন, চাঁপাইনবাবগঞ্জে ৫৪৮, নওগাঁয় ৯৯৯, নাটোরে ৬২৮, জয়পুরহাটে ৮১৬, সিরাজগঞ্জে ১ হাজার ৫৯৯ জন এবং পাবনায় ৮৭৫ জনের করোনা ধরা পড়ে।

রোববার বিভাগজুড়ে ২৪৬ জন করোনা রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে ৩৯ জন রাজশাহীর বাসিন্দা।এছাড়া চাঁপাইনবাবগঞ্জে ৫১ জন, নওগাঁয় ১৪ জন, নাটোরে পাঁচজন, বগুড়ায় ৫৪ জন, সিরাজগঞ্জে ৮০ জন এবং পাবনায় তিনজন করোনা জয় করেছেন।

এ পর্যন্ত রাজশাহীতে ১ হাজার ৮৮০ জন, চাঁপাইনবাবগঞ্জের ৩০২ জন, নওগাঁর ৮৬৬ জন, নাটোরের ২৬২ জন, জয়পুরহাটের ২১১ জন, বগুড়ার ৩ হাজার ৯৮৬ জন, সিরাজগঞ্জের ৭৫০ জন এবং পাবনার ৬৫৭ জন করোনা জয় করেছেন।

 

আরপি / এমবি-১২



আপনার মূল্যবান মতামত দিন:

Top