রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

রাজশাহীতে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু


প্রকাশিত:
২৩ জুলাই ২০২০ ১৮:২০

আপডেট:
২৩ জুলাই ২০২০ ১৮:২১

ছবি: সংগৃহিত

রাজশাহীর গোদাগাড়ীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তারা পদ রবিদাস (৬০) নামে এক বৃদ্ধের মর্মান্তিক মৃত্যু ঘটেছে। বৃহস্পতিবার ভোর ৬ টার দিকে গোদাগাড়ী মডেল থানার সামনে এ ঘটনা ঘটেছে।

তিনি গোদাগাড়ী পৌর এলাকার রামনগর গ্রামের মৃত কোকিল রবিদাসের ছেলে। এ সময় আরও একজন আহত হয়েছেন। তিনি হলেন পৌর এলাকার মেডিকেল মোড় এলাকার রাম পদ রবিদাসের ছেলে রাজু রবিদাস (৩০) ।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় খুব ভোরে পদ্মা নদীতে মাছ ধরতে যান তারা। মাছ ধরে নদী থেকে উঠতে গিয়ে নদীর ধারে দাঁড়িয়ে থাকা বৈদ্যুতিক পোলের টানায় তারাপদ রবিদাস বিদ্যুৎস্পৃষ্ট হলে তার সাথে থাকা রাজু রবিদাস তাকে ছুটাতে গেলে তারা দুজন গুরুতর আহত হন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে দ্রুত মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। মেডিকেলে নেওয়ার পথেই তারাপদ রবিদাসের মৃত্যু হয়। এবং রাজু রবিদাস বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গোদাগাড়ী বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগ (নেসকো) নির্বাহী প্রকৌশলী আবুল হোসেন মুঠোফোনে বলেন, বিষয়টি আমার জানা ছিল না তবে যদি এরকম ঘটনা ঘটে তাহলে এটা অবশ্যই দুঃখজনক। তবে বৈদ্যুতিক পোলটি দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

 

 

আরপি / এমবি-৭



আপনার মূল্যবান মতামত দিন:

Top