রাজশাহী বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১

রাজশাহী রেলস্টেশন

রাজশাহী থেকে ঈদ-ফিরতি টিকিট


প্রকাশিত:
৬ আগস্ট ২০১৯ ২০:২৪

আপডেট:
৬ আগস্ট ২০১৯ ২০:২৯

স্টেশনে অপেক্ষমান টিকিট প্রত্যাশী

ঈদুল আজহা উপলক্ষে রাজশাহী রেলওয়ে স্টেশন থেকে সোমবার (৫ আগস্ট) থেকে ফিরতি ট্রেনের টিকিট বিক্রি শুরু হয়েছে। সোমবার দেওয়া হয়েছে ঈদের ছুটির পর প্রথম কর্ম দিবস ১৪ আগস্টের টিকিট।

ধারাবাহিকভাবে এ টিকিট বিক্রি হবে। ৬ আগস্ট ১৫ আগস্টের, ৭ আগস্ট ১৬ আগস্টের, ৮ আগস্ট ১৭ আগস্টের এবং ৯ আগস্ট ১৮ আগস্টের টিকিট দেওয়া হবে।

স্টেশন কর্তৃপক্ষের চার্ট

রাজশাহী রেলওয়ে স্টেশন ম্যানেজার আবদুল করিম বলেন, সোমবার সকাল থেকে ফিরতি টিকিট বিক্রি শুরু হয়েছে। তবে ঈদের পর প্রথম কর্ম দিবস হওয়ায় সোমবার টিকিট প্রত্যাশীদের ভিড় কম ছিল বলেও উল্লেখ করেন এ রেল কর্মকর্তা।

তিনি জানান, সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা টিকিট বিক্রি করা হবে। একজন যাত্রী সর্বোচ্চ চারটি টিকিট নিতে পারবেন। এজন্য টিকিট প্রত্যাশীদের জাতীয় পরিচয়পত্র বা জন্মনিবন্ধনপত্র সঙ্গে রাখতে হবে। আগাম টিকিট কোনোভাবেই ফেরত নেওয়া হবে না।

রাজশাহী রেলওয়ে স্টেশনের মোট ছয়টি কাউন্টারের মাধ্যমে ঈদের ফিরতি টিকিট বিক্রি করা হচ্ছে। এবারও কাউন্টার থেকে ৫০ ভাগ টিকিট এবং অ্যাপস ও অনলাইনের মাধ্যমে ৫০ ভাগ টিকিট বিক্রি করা হবে।

ঈদের সময় টিকিটের জন্য কোনো অনুরোধ গ্রহণ করা হবে না। তবে প্রাধিকারভুক্ত কর্মকর্তারা যথা নিয়মে টিকিট পাবেন।

এদিকে, ঈদ উপলক্ষে বাড়তি নিরাপত্তার জন্য সোমবার সকাল থেকে রাজশাহী রেলওয়ে স্টেশনে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত রয়েছে। এছাড়া রেলওয়ে নিরাপত্তা বাহিনী, জিআরপি পুলিশ ও র‌্যাব মোতায়েন রয়েছে।

 

আরপি/এসআর

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top