রাজশাহী মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১

বগুড়ায় ডাকাত-পুলিশ গোলাগুলি, গুলিবিদ্ধ ডাকাত গ্রেফতার


প্রকাশিত:
১৪ জুলাই ২০২০ ১৭:২৯

আপডেট:
২১ মে ২০২৪ ০৩:৫৯

ছবি: সংগৃহিত

বগুড়ায় আন্তঃজেলা ডাকাত দলের সঙ্গে পুলিশের গোলাগুলির ঘটনা ঘটেছে। এ সময় গুলিবিদ্ধ হয়ে জিল্লু কানা নামের এক ডাকাত সদস্য আহত হন। মঙ্গলবার ভোরে বগুড়ার শিবগঞ্জের মহাস্থান জাদুঘর এলাকার নাগরজানী নামাক স্থানে এই গোলাগুলির ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে ডাকাত দলের অন্য সদস্যরা পালিয়ে গেলেও পুলিশ আগ্নেয়াস্ত্র ও ডাকাতির সরঞ্জাম উদ্ধার করেছে। গুলিবিদ্ধ ওই ডাকাত সদস্যকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত জিল্লু রহমান ওরফে জিল্লু কানা (৪৮) সোনাতলা উপজেলার বালুয়াহাট গ্রামের রহিম উদ্দিনের ছেলে।

পুলিশ জানায়, একটি ভটভটি ও দুইটি মাইক্রোবাস আটকিয়ে ১০-১২ জন সদস্যের একটি ডাকাত দল ডাকাতি করার প্রস্তুতিকালে ঘটনাস্থলে পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা গুলি ছোড়ে। এ সময় পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে ঘটনাস্থলে একজন আহত হয় ও অন্যরা পালিয়ে যায়।

ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান, দুইটি হসুয়া, চারটি লোহার রড, একটি গাছকাটা করাত ও একটি গাছের ডালের লাঠি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পুলিশ সদস্যের মধ্যে রাজিব হোসেন, বাচ্চু মিয়া এবং আশিকুল ইসলামকে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

শিবগঞ্জ থানার ওসি বদিউজ্জামান জানান, ডাকাত দলের পলাতক সদস্যদের ধরতে অভিযান পরিচালনা করা হচ্ছে। এই ঘটনায় শিবগঞ্জ থানায় মামলা দায়ের হয়েছে।

 

 

আরপি / এমবি-৩ 

 

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top