রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে বাঘা প্রেস ক্লাবের শোক


প্রকাশিত:
১৪ জুলাই ২০২০ ০৫:৩১

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ০৪:৩৪

ছবি:  যমুনা গ্রুপের চেয়ারম্যান

করোনায় আক্রান্ত হয়ে সোমবার রাজধানীর এভার কেয়ার হাসপাতালে যমুনা গ্রুপের চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের মৃত্যুতে বাঘা প্রেস ক্লাবের সকল সাংবাদিকরা শোক প্রকাশ করেছেন। সোমবার বিকেলে সাড়ে ৪টার দিকে প্রেস ক্লাবের নিজস্ব ভবনে এই শোক প্রকাশ করা হয়েছে।

তাঁর মৃত্যুতে সাংবাদিকরা বলেন, বড় অসময় চলে গেলেন তিনি। করোনার সংকট কাটিয়ে দেশের অর্থনৈতিক উন্নয়ন ও আধুনিক বাংলাদেশ বিনির্মাণে তার মতো উদ্যোক্তার খুবই দরকার ছিল। এ সময় তার চলে যাওয়া দেশের জন্য অপূরণীয় ক্ষতি হলো।

শোক প্রকাশ করেন বাঘা প্রেস ক্লাবের সভাপতি আব্দুল লতিফ মিঞা (সমকাল), সাধারণ সম্পাদক নুরুজ্জামান (ইত্তেফাক), সহ-সভাপতি গোলাম তোফাজ্জল কবীর মিলন (আলোকিত বাংলাদেশ), যুগ্ম-সাধারণ সম্পাদক আমানুল হক আমান (যুগান্তর), সাংগঠনিক সম্পাদক আসলাম আলী (নয়াদিগন্ত), অর্থ সম্পাদক লালন উদ্দীন (কালেরকন্ঠ), মানবাধিকার ও সমাজ কল্যান সম্পাদক আখতার রহমান (এশিয়ান টিভি), প্রচার সম্পাদক আশরাফুল আলম (বাংলাদেশের খবর), দপ্তর সম্পাদক ফজলুর রহমান মুক্তা (দিনকাল), শাহানুর আলম বাবু (আমাদের সময়), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জহুরুল ইসলাম, সাহিত্য সম্পাদক আব্দুস সালাম, তথ্য ও প্রকাশনা সম্পাদক আবদুল কাদের নাহিদ, আবদুল হানিফ মিঞা, শাহানুর আলম বাবু, আবদুল হামিদ মিঞা, কামরুজ্জামান রিপন, মঞ্জুরুল আলম মাসুম, নাহিদা ইয়াসমিন লাকী, কামরুল হাসান, আবুল কালাম মিঠু, দোয়েল মোল্লা, হাসানুজ্জামান প্রিন্স, মিলন আলী প্রমুখ।

 

আরপি/আআ-০৭



আপনার মূল্যবান মতামত দিন:

Top